Header ad

সারার মন কেড়ে নিলেন নিরামিষভোজী যুবক!

পাতৌদির নবাব সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান ও ‘লুকাচুপি’ তারকা কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে বলিউডে বেশ কিছুদিন ধরেই আলোচনা হচ্ছে। জোর গুঞ্জন, তাঁদের ঘনিষ্ঠতা আরো জোরদার হচ্ছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শার্টখোলা উষ্ণ ছবি শেয়ার করেছেন কার্তিক আরিয়ান। ক্যাপশনে নিজেকে ‘ভেজেটারিয়ান ল্যাড়কা’ বলে আখ্যা দিয়েছেন এ তারকা। মাত্র পাঁচ ঘণ্টায় আট লাখ ৮৩ হাজারের বেশি লাইক পড়েছে ছবিটিতে।

কমেন্টবক্সে প্রশংসাসূচক উক্তিতে ভেসে যাচ্ছে। বিশেষ করে নারীভক্তরা কার্তিকের মেদহীন শরীর দেখে উৎফুল্ল। এমনিতেই বহু নারীর স্বপ্নপুরুষ তিনি। শুধু কি ভক্ত, বলিউড তারকাদের কেউ কেউ তো তাঁকে প্রকাশ্যেই ‘ক্রাশ’ বলেছেন। তাঁদের মধ্যে রয়েছেন নবাবকন্যা সারা আলি খান ও অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। সেই ছবি দেখে কি স্থির থাকতে পারেন সারা? কার্তিকের পোস্টে লাইক দিতে ভোলেননি নবাবজাদি।

এক ভক্ত লিখেছেন, ‘হট হট হট।’ এক নারীভক্ত লিখেছেন, ‘আমি নিরামিষভোজীদের ভালোবাসি।’ আরেক হিংসুটে ভক্ত লিখেছেন, ‘সারার কাছ থেকে দূরে থাকো ভাই!’

নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি। সেই থেকে তাঁদের প্রেম নিয়ে জল্পনার শুরু। প্রকাশ্যে কার্তিককে ক্রাশ বলার পর একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে সারার হাত মিলিয়ে দেন ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর সিং।

ওই শোতে কার্তিক প্রসঙ্গে সাইফ কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *