Header ad

সালমানের বিগ বসে যাচ্ছেন সেই রানু মণ্ডল

জীবনের গতিপথ কখন যে কীভাবে বদলে যায়, তা কি কেউ বলতে পারে? আলোচিত রানু মণ্ডলও তা বলতে পারেননি। একের পর এক সুখবর আসছে তাঁর জীবনে।

কলকাতার রানাঘাট স্টেশনে ছিল ভবঘুরে জীবন, আর ভিক্ষাবৃত্তি করেই জীবন চলত রানু মণ্ডলের। তবে ভীষণ ভালো গাইতে পারেন তিনি। ব্যতিক্রমী গায়কি ও অসাধারণ পরিবেশনার মাধ্যমে এরই মধ্যে জয় করেছেন অসংখ্য মানুষের মন। বলা চলে, তাঁর সুরেলা কণ্ঠে এখন বুঁদ গোটা ভারত। বিভিন্ন স্থান থেকে পাচ্ছেন গান গাওয়ার নিমন্ত্রণ।

তবে এবার সম্ভবত বড় সুসংবাদ পেতে যাচ্ছেন রানু। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, খুব শিগগির বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে দেখা যেতে পারে রানু মণ্ডলকে। সালমান সঞ্চালিত জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১৩তম আসরে হাজির হতে পারেন রানু।

সালমান খানের সঞ্চালনায় আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘বিগ বস’-এর এবারের আসর। আর এবারের আসরে নাকি খোদ ভাইজানের আমন্ত্রণ পেয়েছেন রানু, এমন গুঞ্জন ভেসে বেড়াচ্ছে মিডিয়াপাড়ায়।

গুঞ্জন বাস্তবে রূপ নিলে রানুর জীবনে এটি হবে স্মরণীয় এক অধ্যায়। যদিও এ বিষয়ে অনুষ্ঠানের আয়োজকেরা কিছুই জানাননি। রানু মণ্ডলও এ ব্যাপারে এখনো কিছু বলেননি। তবে অনেক নেটিজেনের দাবি, বিগ বসে রানু মণ্ডলের ডাক পাওয়ার সংবাদটি সত্যি নয়। এখন দেখার বিষয় শেষমেশ গুঞ্জন বাস্তবে পরিণত হয় কি না!

বিগ বসের এবারের আসর বসছে জারিন খান, রাজপাল যাদব, চাঙ্কি পান্ডে, হিমেশ কোহল, মহিমা চৌধুরীর মতো বেশ কিছু তারকাকে নিয়ে। এ তালিকায় রানু মণ্ডলের নাম যোগ হলে আসরের আকর্ষণ বেড়ে যাবে অনেকটাই।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *