Header ad

সেরে উঠছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

অগণিত ভক্তের উদ্বেগ-উৎকণ্ঠা এবার কিছুটা হলেও কমবে। কেননা, ধীরে ধীরে সেরে উঠছেন কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানাচ্ছে, ব্যাপক জনপ্রিয় এ অভিনেতার শারীরিক অবস্থার উন্নতি হতে শুরু করে বুধবার দুপুরের পর থেকেই। এর পরের দিন আরো কিছুটা ভালো অনুভব করেন বর্ষীয়ান এ অভিনেতা। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, প্রবীণ এ অভিনেতা সম্পূর্ণ সজাগ রয়েছেন। তিনি নিয়মিত খাবার গ্রহণ করতে পারছেন। শরীরের ইলেকট্রোলাইট ব্যালান্স বা সোডিয়াম-পটাশিয়ামের ভারসাম্যও স্থিতিশীল রয়েছে তাঁর।

সৌমিত্র-কন্যা পৌলোমি বসু বলেন, ‘আর জ্বর নেই বাবার। শ্বাসকষ্ট আগের থেকে কম। খেতে পারছেন। আগের থেকে নিশ্চিন্ত অনুভব করছি।’

বুধবার সকালে গলফ গ্রিনের নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তৎক্ষণাৎ তাঁকে রুবি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। এ দিন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাঠানো ফুল নিয়ে তাঁর সঙ্গে দেখা করেন মন্ত্রী অরূপ বিশ্বাস। মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথাও বলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। প্রবীণ শিল্পী সুস্থ হয়ে উঠলে দেখা করতে আসবেন বলে জানান মমতা।

হাসপাতাল সূত্র জানায়, আগে থেকেই এ অভিনেতার শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। এর সঙ্গে বার্ধক্যজনিত অসুস্থতা যোগ হওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *