Header ad

অক্ষয়ের দেখা পেতে ৯০০ কিলোমিটার হেঁটে আসলেন ভক্ত!

পছন্দের নায়ক-নায়িকার কাছে পৌঁছাতে অনুরাগীরা কত কী-ই না করে। তাই বলে পায়ে হেঁটে ৯০০ কিমি পাড়ি!

হ্যাঁ, তেমনটাই করেছেন পর্বত নামের এক যুবক। নিজের প্রিয় সেলিব্রিটির প্রতি তার ভালবাসাকে এরকমই আকর্ষণীয় উপায়ে প্রকাশ করেছেন পর্বত। স্বাভাবিক ভাবেই তাকে সুপার ফ্যান মানতে দ্বিধা করছে না সোস্যাল মিডিয়া।

এই সুপার ফ্যান রীতি মতো একট উদাহরণ তৈরি করে ফেলেছেন। যিনি অক্ষয় কুমারের সঙ্গে দেখা করতে সুদূর মুম্বাই পাড়ি দেন পায়ে হেঁটে ৯০০ কিমি পথ অতিক্রম করে। পর্বত দ্বারকা থেকে মুম্বাইয়ে হেঁটে যান, তা শুধু মাত্র অক্ষয়ের সঙ্গে দেখা করতে।

এই দূরত্বটি পাড়ি দিতে তার সময় লেগেছিল ১৮ দিন। নিজের স্বপ্ন পূরণ করতে চেয়েছিলেন পর্বত। সেটা হয়েছে। তবে অক্ষয় তাকে সাফ জানিয়েছেন, এ রকম দুষ্টুমি আর নয়।

অক্ষয় একটা ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আমি এ রকম ভালোবাসার জন্য কৃতজ্ঞ … তবে দয়া করে এই জিনিসগুলি না করার অনুরোধ জানাচ্ছি”।

গুজরাটের দ্বারকা থেকে প্রায় ৯০০ কিলোমিটার হেঁটেছেন পর্বত। অক্ষয় জানতে চান, ‘কেন করলে এমন?’ উত্তরে হাসিমুখে পর্বত বলেন, ‘ছোট থেকেই আপনার ভক্ত আমি। আপনার বিষয়ে সব জানি। আপনার মতোই ফিটনেস ভালোবাসি। তাই এতটা পথ হেঁটেছি।’ অক্ষয়ের সঙ্গে দেখা করার পাশাপাশি সবার মধ্যে শরীরচর্চার বিষয়ে সচেতনতা বাড়ানোও উদ্দেশ্য ছিল বলে জানান পর্বত।

একই সঙ্গে তিনি লিখেছেন, “আমাদের যুবসমাজ যদি তাদের লক্ষ্য অর্জনের জন্য এই জাতীয় … সংকল্প ব্যবহার করে তবে আমাদের আর থামার দরকার নেই”!

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *