Header ad

একযোগে ২৫ সিনেমা হলে মুক্তি পাবে ‘সাপলুডু’

বেঙ্গল মাল্টিমিডিয়ার চলচ্চিত্র মানেই চমক। প্রযোজনা প্রতিষ্ঠানটির ব্যানারে ‘সাপলুডু’ ছবিটি আসছে ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। সুদর্শন নায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটির ছবিটি ঘিরে দর্শকমহলে তুমুল আগ্রহ তৈরি হয়েছে।

প্রথম সপ্তাহে ছবিটি দেশের কতগুলো সিনেমা হলে মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান। বিষয়টি নিয়ে ছবির প্রযোজক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সঙ্গে যোগাযোগ করা হয়।

এ ব্যাপারে তিনি বলেন, আমরা সিনেমা হল মালিকদের কাছে থেকে দারুণ সাড়া পাচ্ছি। গত এক মাস ধরেই তারা আমাকে ফোন করছেন। ছবিটি কবে রিলিজ হবে জানতে চাইছেন। আমরা আসলে কিছু পলিসি নিয়ে চলি। বিগত দিনেও আমাদের চলচ্চিত্র দর্শকনন্দিত হয়েছে। সেই জায়গা থেকে প্রথম সপ্তাহে দেশে ২৫টি সিনেমা হলের বেশি আমরা যাব না। পরবর্তীতে দর্শক আগ্রহের জায়গা থেকে আমরা হলের সংখ্যা বাড়াবো। কিন্তু ২৫টি সিনেমা হল ধরে ভালো ক্যাম্পেইন করেই আমরা শুরুটা করতে চাই।

কারণ হিসেবে সৈয়দ আশিক রহমান বলেন, অনেক সময় দেখা যায় সঠিক ক্যাম্পেইনের অভাবে দর্শক ছবি সম্পর্কে জানতে পারেন না কিংবা সিনেমা হলে যান না। দর্শকের কাছে ছবি সম্পর্কে তথ্যও থাকে না। সে কারণে আমরা ক্যাম্পেইনের দিকে গুরুত্ব দিচ্ছি। আমাদের আগের ছবি ‘যদি একদিন’ টানা তিন মাস প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে। ফলে ‘সাপলুডু’ নিয়েও আমাদের চমকপ্রদ ক্যাম্পেইন চলবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *