Header ad

কেন পড়ালেখা শেষ করতে পারেননি এই বলিউড তারকারা

মানুষের জীবনে অনেক সময় প্রথাগত শিক্ষা পেশাগত জীবনে খুব বেশি কাজে আসে না। এমন অনেক ডাক্তার-ইঞ্জিনিয়ার আছেন যারা পেশাগতভাবে উন্নতি করেছেন বিজ্ঞাপনের জগতে। আবার ইঞ্জিনিয়ারিং বা ডাক্তারি পাশ করে অভিনেতা অথবা পরিচালক হয়েছেন এমন নজিরও অনেক আছে।
চলতি সপ্তাহে মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি ‘ছিছোরে’। ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে। ছবির প্রচারে গিয়ে নিজেদের জীবনের এমনই তথ্য ফাঁস করলেন সুশান্ত ও শ্রদ্ধা। কেন কলেজের পড়াশোনা শেষ করতে পারেননি সে কথা জানালেন ভক্তদের।
সুশান্ত সিং রাজপুত ছিলেন ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। কিন্তু তিন বছর পরে কলেজ ছেড়ে দেন তিনি। অন্যদিক শ্রদ্ধা কাপুর সাইকোলজি-তে অনার্স পড়তেন বোস্টন বিশ্ববিদ্যালয়ে। কিন্তু এক বছর পরে ফিরে আসেন মুম্বাইতে। সম্প্রতি দুজনেই পুরনো কথা শেয়ার করেছেন ‘দ্য কপিল শর্মা শো’-তে।
শ্রদ্ধা বলেন, আসলে প্রথমে ভেবেছিলাম কলেজের পড়াশোনা শেষ করে তারপর অভিনয়ে যাব। কিন্তু আমি খুব অধৈর্য হয়েছিলাম। ফিরে আসার পরে প্রচুর অডিশনের অফার পাই। তখন ঠিক করলাম এবার পড়াশোনায় ইতি টানা দরকার।
সুশান্ত বলেন, আমি বেশ ভালো ছাত্র ছিলাম। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে পড়তাম। কিন্তু প্রথম সেমিস্টারের পরে হোস্টেল থেকে বের করে দিয়েছিল। আমাদের কলেজের নিয়ম ছিল, সন্ধ্যা সাতটার পর আর হোস্টেলে ঢোকা যাবে না! আমি অমান্য করেছিলাম।
তবে শ্রদ্ধা ও সুশান্ত দুজনের কেউ মাঝপথে পড়াশোনা ছেড়ে দেওয়াকে দৃষ্টান্ত হিসেবে দেখেন না। ভক্তদের উদ্দেশে বলেন, তারা যেন মাঝপথে পড়াশোনা ছেড়ে না দেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *