Header ad

‘দুষ্টের দমন শিষ্টের লালন এই সিনেমায় মূল বিষয়’

সমাজের পারিপার্শ্বিক অবস্থার ওপর ভিত্তি করে সাপলুডু সিনেমাটি নির্মিত হয়েছে। ছবির অভিনেতা-অভিনেত্রীরা অত্যন্ত ভালো অভিনয় করেছেন। দুষ্টু লোক সমাজের সবখানে আছে। দুষ্টু লকের আবির্ভাব, দম্ভ ও পদচারণা নিয়ে এই সিনেমার গল্প। আমাদের প্রধানমন্ত্রী এ রকম দুষ্টু লোকের বিরুদ্ধে অভিযান শুরু করেছেন। ক্যাসিনো অথবা খারাপ মানুষের বিরুদ্ধে পদক্ষেপ নিচ্ছেন।

আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে রাজধানীর নিউমার্কেট বলাকা সিনেমা হলে সাপলুডু চলচ্চিত্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিনেমাটির প্রযোজক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, ছবির পরিচালক গোলাম সোহরাব দোদুল, অভিনেত্রী বিদ্যা সিনহা মিমসহ অনেকে।

প্রতিমন্ত্রী বলেন, সাপলুডু সিনেমায় রুখে দাঁড়ানোর একটা প্রচেষ্টা দেখেছি। নায়ক-নায়িকা লোভ-লালসা ও ষড়যন্ত্রের ঊর্ধ্বে গিয়ে সমাজের অপকর্মগুলোকে তারা রুখে দেয়ার চেষ্টা করেছেন। এটাকে আমরা স্বাগত জানাই। অভিনয়শিল্পীরা তাদের অভিনয়ের মধ্যে দিয়ে যে সমাজকে প্রভাবিত করছেন এটাকে স্বাগত জানাই। আমরা চাই ভালো মানুষ ফিরে আসুক। দুষ্টের দমন শিষ্টের লালন এই সিনেমায় মূল বিষয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *