Header ad

প্রেমের অধ্যায় শেষ, আমরা বিয়েও করে ফেলেছি

পূজা শিশুশিল্পী হিসেবে ভালোবাসার রঙ (২০১২), তবুও ভালোবাসি (২০১৩), অগ্নি (২০১৪) চলচ্চিত্রে অভিনয় করেছেন। মারাঠি ভাষার বিপুল প্রশংসিত সৈরাট-এর ছায়া অবলম্বনে নির্মিত নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে পূজার প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ হয়। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেন আরেক নবাগত আদৃত।

তার দ্বিতীয় চলচ্চিত্র পোড়ামন ২। নবাগত পরিচালক রায়হান রাফী পরিচালিত এই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত সিয়াম আহমেদ। একই বছরের নভেম্বরের শেষের দিকে দহন চলচ্চিত্রে রাফী-সিয়াম-পূজা জুটিকে পুনরায় একত্রে দেখা যায়।

এই ‘পোড়ামন-টু’ ও ‘দহন’ চলচ্চিত্র দুটিতে অনবদ্য অভিনয় করে পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। সেই ধারাবাহিকতায় সজলের সঙ্গে প্রথমবার জুটি বেঁধে করছেন ‘জিন’। নাদের চৌধুরীর পরিচালনায় মানিকগঞ্জে ছবির কাজ করছেন তিনি। এ ছবির গল্পটি ভৌতিক।

এদিকে ব্যক্তি ও অভিনেতা সজল নিয়ে পূজা বললেন, ব্যক্তি হিসেবে তিনি অসাধারণ! তিনি অনেক মজার মানুষ। শুটিং সেটে সারাক্ষণ হাসি, আড্ডা আর দুষ্টামিতে মাতিয়ে রাখেন। অনেক বছর আগে সজল ভাইয়ের সঙ্গে শিশুশিল্পী হিসেবে একটা নাটকে কাজ করেছিলাম। আর এখন তার নায়িকা হয়ে কাজ করছি। উনার সঙ্গে কাজ করাটা ভীষণ উপভোগ করছি।

বেশকিছুদিন আগে নায়ক সিয়ামের সাথে তার প্রেমের গুঞ্জন উঠেছিলো। এমনকি শোনা গিয়েছিলো সিয়ামের বিয়েতে মন খারাপ করে পূজা উপস্থিত থাকননি। অবশ্য এ সবকিছুকেই মিথ্যা বলেছেন পূজা। তাহলে কি এই নায়িকার জীবনে প্রেম আসেনি? এমন প্রশ্নের জবাবে পূজা দিলেন বিস্ফোরক উত্তর।

পূজা বললেন, প্রেম করছি তো! জিনের র‌্যাফের (সজল) সঙ্গে। চুটিয়ে প্রেম করছি এ হ্যান্ডসাম ফ্যাশন ফটোগ্রাফারের সঙ্গে …হা হা হা। মজার বিষয় হচ্ছে, প্রেমের অধ্যায় শেষ করে আমরা বিয়েও করে ফেলেছি। আর সিনেমা রিলিজের সময় বরযাত্রী হিসেবে দর্শক হলে যাবেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *