Header ad

‘মায়াবতী’ আড্ডায় মাতলেন তিশা-ইয়াশ

‘মায়াবতী’ আড্ডায় মাতলেন তিশা-ইয়াশ

‘না মানে না’-এমন সংলাপের উপর গড়ে উঠেছে অরুণ চৌধুরী পরিচালিত ‘মায়াবতী’র গল্প।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সিনেমাটি দেশব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। অরুণ চৌধুরীর পরিচালনায় এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান।

সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বাংলামোটরের একটি রেস্টুরেন্টে সিনেমাটির মুক্তি উপলক্ষে ‘মায়াবতী আড্ডা’ নামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন পরিচালক অরুণ চৌধুরী, অভিনেত্রী আফরোজা বানু, নুসরাত ইমরোজ তিশা, অভিনেতা নরেশ ভুঁইয়া, ইয়াশ রোহান, সংগীতশিল্পী আগুনসহ অনেকে।

অনুষ্ঠানে সিনেমাটি নিয়ে তিশা বলেন, পৃথিবীর প্রত্যেক মানুষের না বলার অধিকার আছে-সবার উচিত এটাকে সম্মান করা। আর এই মেসেজটা নিয়েই অরুণ চৌধুরী ‘মায়াবতী’ সিনেমাটি নির্মাণ করেছেন। আমরা চেষ্টা করেছি বিষয়টি সুন্দরভাবে সিনেমায় উপস্থাপন করতে।

‘অনেক প্রতিবন্ধকতার মধ্যেও নির্মাতারা সিনেমা বানান শুধুমাত্র দর্শকদের জন্য। দর্শক যখন প্রেক্ষাগৃহে সপরিবারে সিনেমা দেখতে আসেন, তখনই আসলে এতো পরিশ্রম সার্থক হয়। আর ভবিষ্যতে নির্মাতাদের আরও সিনেমা বানাতে সাহস যোগায়। দর্শকদের বলতে চাই, তারা যেন সিনেমা দেখেন, তাদের মন্তব্য জানান এবং সাপোর্ট করেন। শুধু ‘মায়াবতী’ না, ইন্ডাস্ট্রিতে যত সিনেমা মুক্তি পাচ্ছে আমি সবগুলোর জন্যই একই কথা বলছি’, যোগ করেন ‘ডুব’খ্যাত ওই অভিনেত্রী।

২০১৮ সালে ‘স্বপ্নজাল’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে ইয়াশ রোহানের। এক বছর পর আবারও নতুন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *