Header ad

বিয়ে করলেন সাবিলা নূর

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাবিলা নূর বিয়ে করলেন। তার বর নেহাল সুনন্দ তাহের। পেশায় তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ব্রডকাস্ট প্রকৌশলী।

গতকাল শুক্রবার (২৫ অক্টোবর) রাজধানীর বেইলি রোডে অফিসার্স ক্লাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় বলে জানালেন সাবিলা।

শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় দুজনের একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। সাবিলা বলেন, আমাদের তিন বছরের বন্ধুতার সম্পর্ক। আমাকে সে খুব বোঝে। আমার কাজের ব্যাপারেও বেশ সহযোগীতা করে। আমার কঠিন সময়ে ও পাশে ছিল। সেই বন্ধুকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি ভাবতে ভালো লাগছে।

তিনি আরও বলেন, মাস তিনেক আগে আমাদের দুই পরিবার বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কথাবার্তা বলেছে। সবার কাছে দোয়া চাই যেন নতুন জীবনে সুখী হই।

বিয়ে তো হলো কোথায় হানিমুনে যাচ্ছেন প্রশ্নের জবাবে সাবিলা বলেছিলেন, এখনও খুব ভালোভাবে সিদ্ধান্ত নিতে পারিনি। তবে আগেই ভেবে রেখেছিলাম গ্রিস অথবা মরিশাশে যাব। দেখা যাক।

২০১৪ সাল থেকে মডেলিং শুরু করেন সাবিলা। শুরুতে বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে থিতু হয়েছেন নাটকে। বর্তমানে নাটক নিয়েই বেশ ব্যস্ত সময় পার করছেন সাবিলা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *