Header ad

মাহিকে ভালোবেসে ভক্তের বিস্ময়কর জন্মদিন উদযাপন

এক সাক্ষাৎকারে মাহিকে প্রশ্ন করা হয়, তার সবচেয়ে বেশি ভালো লাগে কোন কাজটি? উত্তরে ‘অগ্নি’ খ্যাত মাহি বলেছিলেন, অসহায় ও দুস্থ শিশুদের সঙ্গে সময় কাটাতে কিংবা তাদের পাশে দাঁড়াতে তিনি সবচেয়ে বেশি পছন্দ করেন।

এই কথাটি সবাই শুনে ভুলে গেলেও, ভুলে জাননি ফাতেহা বালাদ আততীন। সহজ কথায় তার পরিচয় তিনি মাহির নাম্বার ওয়ান ফ্যান। কারণ ২৭ অক্টোবর ছিল মাহির জন্মদিন। এই দিনে প্রিয় নায়িকার জন্মদিন উদযাপন করার জন্য তিনি করলেন বিশেষ একটি কাজ। মাহিকে না জানিয়েই তার এই পাগল ভক্ত খিলগাঁওয়ের মিছবাহুল উলুম মাদরাসা ও এতিমখানায় শতাধিক বাচ্চাকে খাবার খাইয়েছেন দুপুর বেলায়। তাকে সহযোগিতা করেছেন ওয়াসিম রানা ও উজ্জ্বল দাস।

অবশ্য বেশিক্ষণ এই খবর গোপন থাকেনি। সেই খবর পৌঁছে যায় ‘অগ্নি’ তারকার কাছে। আবেগে আপ্লুত হয়ে ওঠেন তিনি। গণমাধ্যমকে বলেন, ‘কতটা ভালোবাসলে এটা করা সম্ভব? কোনো বিনিময় ছাড়াই আমাকে কেউ এতখানি ভালোবেসেছে ভাবতেই বুকের ভেতর কেমন করছে! আজকেই প্রথমবারের মতো অনুভব করলাম, অভিনয় জীবন সার্থক। কোথাও কোনো কমতি রয়ে নেই আর।’

এদিকে প্রায় এক যুগ আগে তার জন্মদিনের দিন তার প্রিয় বান্ধবী রূপালীর মৃত্যু হলে তিনি এতদিন নিজের জন্মদিন পালন করেননি। দীর্ঘ বিরতির পর এবার ভক্তদের নিয়ে অনাড়ম্বর আয়োজনে নিজের জন্মদিন পালন করেছেন তিনি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *