Header ad

সেই ‘হোটেলকর্মী’ পরিচালকে ধুয়ে দিলেন ফেরদৌস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কালজয়ী ৭ মার্চের ভাষণ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত একটি চলচ্চিত্র ‘গন্তব্য’। গত বছরের মার্চে এমন ঘোষণায় দিয়েছিলেন তরুণ পরিচালক অরণ্য পলাশ। শুরু থেকে আর্থিক সমস্যার কারণে থেমে থেমে প্রায় দুই বছর সময় ধরে শুটিং করেছে পুরো টিম। যদিও ছবির মূল প্রযোজক সরে যাওয়ায় নিজের প্রযোজনায় ছবিটির নির্মাণ শেষ করেন পরিচালক।

দেশপ্রেমে উদ্বুদ্ধ করা এই সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করা নায়ক ফেরদৌস আহমেদ বলেছিলেন, ‘‘গন্তব্য’ আমার মনের মতো একটি ছবি’। অথচ এই ছবির পরিণতি আজ করুণ, আর পরিচালকের অবস্থা শোচনীয়।

বাবার পেনশনের টাকা, জায়গা-জমি, স্ত্রীর গহনা বিক্রি করে ৭০ লাখ টাকায় চলচ্চিত্র নির্মাণ করে এখন পুরোপুরি ‘নিঃস্ব’ অরণ্য পলাশ। বাস্তবতার কাছে পরাজিত এই সৃষ্টিশীল মানুষটি কোথাও চাকরি না পেয়ে এখন জীবিকার তাগিদে মিরপুরের একটি রেস্তোরাঁয় ২৫০ টাকা হাজিরা ও তিনবেলা খাওয়ার চুক্তিতে ওয়েটারের কাজ করছেন তিনি।

শোবিজ জগতে এই সংবাদ ও এই পরিচালকের কাহিনী এখন সবার আলোচনার বিষয়। এমনকি ভারতীয় মিডিয়াতেও সংবাদ প্রচার হয় এই ঘটনা নিয়ে। তবে এতদিন পর মুখ খুললেন ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা ফেরদৌস আহমেদ। তবে সহমর্মিতার বদলে ক্ষোভ উগড়ে দিলেন পরিচালক অরণ্য পলাশের উপর।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *