Header ad

ইলিয়ানাকে বারবার কাছে চান অজয়

বরফি খ্যাত অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। এই ছবির মাধ্যমেই প্রথমবার দর্শকের নজরে আসেন তিনি। পরবর্তীতে বেশ কিছু চলচ্চিত্রে দেখা যায় তাকে।
ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও বরাবরই আলোচনায় ছিলেন ইলিয়ানা। অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যানড্রিউয়ের সঙ্গে তার প্রেম নিয়েও শোবিজ পাতায় ব্যাপক লেখালেখি হয়েছে। তাকে বহুবার প্রেমিকের সঙ্গে ছুটি কাটাতে দেখা গেছে।
এই মুহূর্তে ‘পাগলাপান্তি’-র প্রচারে ব্যস্ত আছেন নায়িকা। তবে কয়েক মাস আগেও অভিনেত্রী ঠিক এমনটা ছিলেন না। বিচ্ছেদের পর অনেকটাই ভেঙে পড়েন তিনি। ঠিক সেই সময় ইলিয়ানার পাশে এসে দাঁড়ান অজয় দেবগণ।
ভারতীয় গণমাধ্যমের খবর, বিদেশি বয়ফ্রেন্ড্রের সঙ্গে ব্রেকআপের পর অজয়ের বাড়িতে ছুটে যান অভিনেত্রী। সেই সময় বন্ধু অভিনেতা তাকে সবরকম সাহায্য করেন এবং কঠিন পরিস্থিতিতে তার পাশে দাঁড়ান।
‘বাদশাহো’ ও ‘রেড’ ছবিতে ইলিয়ানা-অজয় জুটি হয়ে কাজ করেছেন। সেখান থেকেই বন্ধুত্বের সূত্রপাত। ‘রেড’ ছবির শুটিং-এ নাকি ইলিয়ানা ও অজয়ের বন্ধুত্ব আরও গাঢ় হয়।
অজয় তার বিভিন্ন ছবিতে ইলিয়ানার নাম সুপারিশ করতে থাকেন। তবে এই ব্যাপারে দুজনের কেউই মুখ খোলেননি। তবে ইলিয়ানার সঙ্গ অজয় খুব পছন্দ করছেন তা বলার অপেক্ষা রাখে না। তাইতো এই নায়ক নিজের নায়িকা হিসেবে বারবার ইলিয়ানাকেই চাইছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *