Header ad

ক্যাসিনোয় চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা বুবলী!

রাজধানীতে ক্যাসিনো নিয়ে তুলকালামের মধ্যে নতুন চলচ্চিত্র নিয়ে আসছেন পরিচালক সৈকত নাসির। ক্যাসিনোর গল্প নিয়ে নির্মিত এই চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। সুপারস্টার শাকিব খানের বাইরে অন্য কোনো নায়কের সঙ্গে এটিই হতে যাচ্ছে এই নায়িকার প্রথম ছবি।

‘ক্যাসিনো’ চলচ্চিত্রে বুবলীর নায়ক নিরব। চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে। ছবিটি প্রযোজনা করছেন সিনপ্লেক্স ইন্টারন্যাশনাল নামে একটি প্রতিষ্ঠান।

ক্যাসিনো বাণিজ্য নিয়েই ছবির গল্প গড়ে উঠেছে। এতে নিরব অভিনয় করছেন একজন গোয়েন্দা অফিসারের চরিত্রে। অন্যদিকে বুবলীকে দেখা যাবে ক্যাসিনো গার্ল তথা গেম্বলারের চরিত্রে।

ক্যাসিনো ছবিতে চুক্তিবদ্ধ হওয়া নিয়ে বুবলী বলেন, ‘আমি বরাবরই বলে এসেছি শাকিব খানের বাইরেও অভিনয় করতে আমি প্রস্তুত। সুযোগ পেলে নিশ্চয়ই সেটা ভালোভাবে কাজে লাগাব। তবে সে ছবিটি অবশ্যই আমি আগে যেসব ছবিতে অভিনয় করেছি সেগুলোর মতো মানসম্মত ও বাজেটসমৃদ্ধ হতে হবে। অবশেষে আমার পছন্দমতো ছবি পেয়েছি। নিরব দক্ষ অভিনেতা। আশা করছি ক্যাসিনো ছবিটি দেখে দর্শকরা আমাদের উৎসাহিত করবেন।

শাকিব-বুবলী জুটি নিয়ে এ নায়িকার ভাষ্য, শাকিব–বুবলী জুটি দর্শকদের ভালোবাসার প্রতিফলন। কিছু সমালোচনা হলেও আমাদের জুটিকে মানুষ ভালোবাসে। তাই শাকিবের সঙ্গে আগামীতেও ভালো ভালো কাজ হবে।

চিত্রনায়ক নিবর বলেন, ক্যাসিনোর গল্প দারুণ। তাছাড়া ক্যাসিনো বিষয়টিও সমসাময়িক। আমার চরিত্রেও কাজ করার যথেষ্ট সুযোগ রয়েছে। সবমিলিয়ে দারুণ একটি ছবি হতে যাচ্ছে ক্যাসিনো। আশা করি দর্শকরা ভিন্ন স্বাদের একটি ছবি দেখতে পাবেন।’ বুবলীর সঙ্গে অভিনয় প্রসঙ্গে এ নায়ক বলেন, ‘নায়িকা হিসেবে বুবলী এরমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। আশা করছি পর্দায় আমাদের রসায়ণ দর্শকরা গ্রহণ করবেন।’

২০১৬ সালে নায়িকা হিসেবে ঢাকাই চলচ্চিত্রে পা রাখার পর এ পর্যন্ত নয়টি ছবিতে অভিনয় করেছেন শবনম বুবলী। প্রতিটি ছবিতেই তার বিপরীতে নায়ক ছিলেন শাকিব খান। তাই ভক্তদের প্রত্যাশা ছিল- শাকিবের বাইরে বুবলী অন্য নায়কদের সঙ্গে অভিনয় করুক। ভক্তদের সেই প্রত্যাশা এবার পূরণ হচ্ছে ক্যাসিনোর মধ্য দিয়ে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *