Header ad

ছবির প্রযোজক তালিকাভুক্ত অপরাধী, শুনে যা বললেন দেব!

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মাল্টিমিডিয়া চেয়ারম্যান সেলিম খানের অপরাধের তালিকা বেশ দীর্ঘ। চাঁদপুরের লক্ষ্মীপুর ইউনিয়নের এই চেয়ারম্যান ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকার অভিযোগে যুবলীগ ঢাকা দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের অন্যতম সহযোগী। সম্রাটের ছায়াতলে থেকে অবৈধভাবে তিনি নামে-বেনামে অঢেল সম্পদ গড়ে তুলেছেন। এছাড়া ভূমি দখল, জমি আত্মসাৎ, অবৈধভাবে বালু উত্তোলন ছাড়াও নানা রকম অপরাধের অপরাধী তিনি।

এই তিনিই শাপলা মাল্টিমিডিয়া নামে প্রযোজনা প্রতিষ্ঠানটি খুলে সিনেমা তৈরি করতে কোটি কোটি টাকা বিনিয়োগ করেছেন। আর তার প্রযোজনাতেই প্রথমবারের মত বাংলাদেশি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার সুপারস্টার দেব।

আগামী ২৯ নভেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা দেব-রুক্সিণীর ‘পাসওয়ার্ড’ সিনেমাটি। প্রথমবার ছবির প্রচারণা উপলক্ষে গতকাল মঙ্গলবার তৃতীয়বারের মত আসেন দেব।

এরপর সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানেই ‘মিশন সিক্সটিন’ নামে বাংলা ছবিতে অভিনয়ের কথা জানান। এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলেও নিশ্চিত করেন তিনি।

এই ঘোষণার পরে দেবকে সাংবাদিকরা প্রশ্ন করেন শাপলা মাল্টিমিডিয়া চ্যায়ারম্যান সেলিম খানের বিরুদ্ধে ক্যাসিনো কাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে, আর তিনি পলাতক রয়েছেন, তিনি বিষয়টি জানেন কিনা?

এমন প্রশ্নের জবাবে দেব বলেন, ‘আসলে আমি সিনেমাপ্রেমী, গল্পটি বেশ ভালো লেগেছে। তাই কাজ করছি। আমার জানা মতে বাংলাদেশের আইন খুব শক্ত। আমি কাজ করলে আইন মেনেই করব। আমি একজন এমপি। আমি বেআইনি কিছু করব না।’

এদিকে ছবিটি নিয়ে দেব বলেন, ‘এটি পুরোপুরি বাংলাদেশের সিনেমা হবে। সিনেমাটিতে কলকাতা থেকে আমি থাকছি। শুটিং হবে বাংলাদেশ ও ভারতে। আগামী বছর জানুয়ারির মাঝামাঝি সিনেমাটির শুটিং শুরু হবে। সব ঠিক থাকলে আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তি পাবে।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *