Header ad

বিয়ের প্রস্তাব নিয়ে মিথিলাদের বাসায় সৃজিত!

গুঞ্জনটা অনেকদিন ধরেই ছিল। একসঙ্গে তাদের বেশ কয়েকবার দেখা গেছে। দেশের বাইরেও একান্তে সময় কাটিয়েছেন। তবে প্রেম কিংবা বিয়ের বিষয়টি দুপক্ষ থেকেই বরাবর এড়িয়ে যাওয়া হয়েছে। অবশেষে সব গোপনীয়তা ভেঙে গাঁটছড়া বাঁধছেন কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জী ও বাংলাদেশের আলোচিত মডেল অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে জানানো হয়েছে, মিথিলাকে বিয়ে করতে বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকায় মিথিলাদের বাসায় এসেছেন সৃজিত। তাদের বিয়ের সম্ভাব্য তারিখও ঠিক হয়ে গেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন দুই বাংলার এই দুই তারকা।

এদিকে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে আসার বিষয়টি অস্বীকার করেছেন সৃজিত।

তিনি বলেছেন, ‘মিথিলার পরিবারকে আমি অনেকদিন ধরেই চিনি। বিয়ের প্রস্তাব নিয়ে নয়, ওদের সঙ্গে দেখা করতে এসেছি।’

সৃজিতের সঙ্গে বিয়ের দিনক্ষণ সত্যিই চূড়ান্ত হয়েছে কিনা কিংবা আদৌ তাদের বিয়ের হচ্ছে কিনা- এ বিষয়ে মিথিলার সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার পরিচয়। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান ও মিথিলা। এর পর থেকে দুজনেই একা আছেন।

এরইমধ্যে সম্প্রতি নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ ও আপত্তিকর মুহূর্তের ভিডিও ভাইরাল হওয়ার পর মিথিলাকে নিয়ে বিনোদন অঙ্গনে ব্যাপক তোলপাড় শুরু হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *