Header ad

অর্থের অভাবে আটকে যেতে পারে এন্ড্রু কিশোরের চিকিৎসা

এন্ড্রু কিশোর এখন ক্যানসারে আক্রান্ত। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তিনি চিকিৎসাধীন। ব্যয়বহুল এই চিকিৎসা চালানোর জন্য গত অক্টোবর মাসের শেষ দিকে নিজের একটি ফ্ল্যাট বিক্রি করেছেন। তার চিকিৎসায় সহযোগিতা করার জন্য এরই মধ্যে কয়েকজন শিল্পী ও প্রতিষ্ঠান এগিয়ে এসেছে। সেই অর্থ দিয়েই এত দিন এন্ড্রু কিশোরের চিকিৎসা হয়েছে।

এদিকে, এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের সার্বিক তত্ত্বাবধানে থাকা তার শিষ্য মোমিন বিশ্বাস বলেন, ‘এন্ড্রু কিশোর দাদার জন্য তার অনুমতি নিয়ে অনেকের কাছে গিয়েছি। তাদের মধ্যে কেউ কেউ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। কিন্তু তা প্রয়োজনের তুলনায় একেবারেই কম। যা-ই পাচ্ছি, তা দিয়েই দাদার চিকিৎসা হচ্ছে। চিকিৎসা অব্যাহত রাখার জন্য এখনো অনেক টাকা প্রয়োজন। কিন্তু তা কীভাবে জোগাড় হবে? কোনো উপায় খুঁজে পাচ্ছি না। এ পরিস্থিতি চলতে থাকলে দাদার চিকিৎসা আটকে যাওয়ার সম্ভাবনা আছে।’

গত কয়েক দিন দেশের বিভিন্ন পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে বলা হয়েছে, এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। এ ব্যাপারে মোমিন বিশ্বাস বলেন, তার সঙ্গে আজ বুধবার দুপুরে কথা হয়েছে। এখন তিনি বাসায় আছেন। গত কয়েক দিনের তুলনায় একটু ভালো। ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার জন্য তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *