Header ad

আসছে শিল্পী আসিফ ও নায়িকা পরীর জুটি

বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে গায়ক আসিফ আকবরের। সাদাত হোসাইনের মিউজিক্যাল ছবি ‘গহীনের গান’-এ তার সঙ্গে অভিনয় জগতে প্রবেশ করছেন আসিফ আকবর। সাথে আছেন তমা মির্জা ও তানজিকা। এদিকে, আসিফ ভক্তরা ছবিটির জন্য যখন আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন ঠিক তখনই পরিচালক শামীমুল ইসলাম শামীম জানালেন নতুন খবর। সোস্যাল মিডিয়ায় এক পোস্টের মাধ্যমে জানালেন, আসিফ আকবর ও পরীমণিকে নিয়ে তিনিও একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন।

আসিফ ও পরীর সঙ্গে নিজের একটি ছবি ফেসবুকে শেয়ার করে শামীম লেখেন, ‘আসিফ ভাই আর পরীমনি। একজন কণ্ঠের জাদুকর অন্যজন রূপের। তাদের সঙ্গে আমার ঘনিষ্ঠ সম্পর্ক। এবার তাদের এক করতে চাই দর্শকের জন্য। কেমন হয়? সঙ্গে অপ্রতিরোধ্য অভিনেতা মিশা সওদাগর এক পৌরাণিক গল্পকথার বাদশার ভূমিকায় কাজ করবেন বলে আশ্বস্ত করেছেন।’

এ বিষয়ে জানতে জানতে চাইলে আসিফ আকবর বলেন, ‘ওনার সঙ্গে মিউজিক্যাল ফিল্ম নিয়ে আমার কোনো ধরনের আলাপ হয়নি। আলাপ না করে হুট করে একটা বিষয় নিয়ে আওয়াজ দিলে কী হয়!

পরিচালক আরও জানান, যেনতেন মিউজক্যাল করবো না। বলেই দিই, অর্ধকোটি টাকাই নির্মিত হবে আমার এই মিউজিক্যাল ফিল্ম। এরই মধ্যে পরীমনির সঙ্গে এ বিষয়ে প্রার্থমিক আলাপ হয়েছে।’

এর আগে শামীমুল ইসলাম শামীম ‘আমার প্রেম আমার প্রিয়া’ নামে একটি সিনেমা নির্মাণ করেন। এতে পরীর বিপরীতে অভিনয় করেন কায়েস আরজু।

এদিকে আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে গায়ক ও নায়ক আসিফ আকবরের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’। এটি নির্মাণ করেছেন সাদাত হোসাইন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *