Header ad

কলকাতা মেট্রোয় ঘুরে বেড়াচ্ছেন ছদ্মবেশী জিৎ!

কর্মব্যস্ত সময়ে মেট্রোয় শহর পরিক্রমায় ‘অসুর’। কিগান মান্ডির লুকে কলকাতা মেট্রোয় চড়ে ঘুরে বেড়ালেন অভিনেতা জিৎ। কিন্তু ঘুণাক্ষরেও সাধারণ মানুষ বুঝতে পারলেন না পাশে বসে থাকা লোকটি জিৎ।

সাধারণ মানুষের মধ্যে দিব্যি হেঁটেচলে, খবরের কাগজ পড়ে, মেট্রো চড়ে এক জায়গা থেকে অন্য জায়গায় চলে এলেন নায়ক। আসলে গ্ল্যামারাস লুক ছেড়ে লম্বা চুল-দাঁড়িতে তাকে দেখতে অভ্যস্ত নয় আম জনতা। তা বলে সামনে এসে দাঁড়ালেও চিনতে পারবেন না! এ বোধহয় নিজেও আশা করেননি জিৎ।

আসলে পুরোটাই তার পরের ছবির প্রমোশন। পাভেলের পরিচালনায় অসুর- ছবিতে দেখা যেতে চলেছে জিতকে। অনেক আগেই এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন পাভেল। ছবিতে জিতের চরিত্রের নাম কিগান, নুসরাত অদিতি এবং আবির বোধি। আবির ও নুসরতকেও বেশ অন্যরকমভাবে তুলে ধরার চেষ্টা করছেন পরিচালক। অন্ধপ্রাণ বন্ধুত্বের পরিণতির ছবি ‘অসুর’।

ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদ প্রতিম ব্যক্তিত্ব রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। ছবিতে জিতের সঙ্গে দেখা যাবে নুসরাত জাহান ও আবির চট্টোপাধ্যায়কে।

তবে কিগান মান্ডির লুকে যে বিশ্বাসযোগ্যতা আছে তার প্রমাণ পেলেন জিৎ। এই ভিডিও নেটদুনিয়ায় আসার পরই হইচই পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। ৩ জানুয়ারী মুক্তি পাচ্ছে ‘অসুর’।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *