Header ad

‘বলিউডে সবাই আমাকে রাশিয়ান দেহব্যবসায়ী ভাবত’

বলিউডে এসেই নানান সমস্যার মুখোমুখি পড়তে হয়েছিল অভিনেত্রী কাল্কি কেকল্যাকে। পারিবারিকভাবে কোনও সাপোর্ট না থাকায় নানা ধরনের অপমান কিংবা অসুবিধার মধ্যে পড়তে হয়েছিল কাল্কিকে। যার মধ্যে অন্যতম ছিল যৌন হেনস্থা।

এই ঘটনার বারবার মুখোমুখি হতে হয়েছিল কাল্কিকে। এখন তিনি অন্তঃসত্তা। সেই বিষয় নিয়েও বিতর্ক হয়েছে বারবার। বলিউডে এসেই দীর্ঘ ছয়মাস কোনও কাজ পাননি বলিউডে। তারপরেই বলিউডে রণবীর কাপুর ও দীপিকা পাডুকোনের বিপরীতে কাজ করতে দেখা যায় তাকে।

সেই বিষয়ে কাল্কি জানান, ”আমার কাছে আট-নয় মাস কোনও কাজ ছিল না। কেউ আমাকে অভিনয়ের জন্য সিনেমাতে নিতেই চাইত না। তারপর ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি -তে অভিনয় করি আমি।”

তিনি আরও জানান, ”আমাকে সরাসরি ভাবে কেউ যৌন হেনস্থা করেননি, কিন্তু অন্যভাবে করেছে কিংবা করার চেষ্টা করেছে। একজন প্রযোজক আমাকে বলেছিলেন একরাত তার সঙ্গে কাটাতে। আমি তাকে মুখের উপর না বলে দিই, তারপরে তার সঙ্গে দেখাই করিনি। আর এই কারণেই সিনেমাটি আর হয়ে ওঠেনি।”

যৌন হেনস্থা নিয়ে তিনি আরও জানান, ”আমাকে যৌন হেনস্থা করা হয়েছে বারবার। সেটা কেউ জানেই না, প্রথমে আমার চিকিৎসককে জানাই, তারপর আমার বয়ফ্রেন্ডকে। কিছুদিন আগেই রাহুল বোসের এক কনফারেন্সে সবটাই জানাই।”

তিনি এটা জানান শুধু ভারতে অর্থাৎ বলিউডে নয় গোটা হলিউডেও এই একই ব্যাপার ঘটে থাকে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *