Header ad

বিয়ের এক মাস না যেতেই মিথিলাকে সুখবর দিলেন সৃজিত!

গেল ৬ ডিসেম্বর বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার মালাবদল হয় কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে। কলকাতায় সৃজিতের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে পরদিনই সুইজারল্যান্ডে হানিমুনে যান নবদম্পতি। সেখান থেকে যান গ্রিসে।

হানিমুন থেকে ফিরে ঢাকায় শ্বশুর বাড়িতে এসেছিলেন সৃজিত। মিথিলাদের বাসায় এসে চুটিয়ে গরুর মাংস খাওয়ায় সমালোচনার মুখেও পড়তে হয়েছিল সৃজিতকে।

তবে সবকিছুকে ছাপিয়ে বিয়ের এক মাস যেতে না যেতেই মিথিলাকে সুখবর দিলেন সৃজিত। গেল সোমবার (২৩ ডিসেম্বর) দিল্লিতে বসেছিল ভারতীয় সিনেমার ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসর।

চলতি বছর সৃজিতের ছবি ‘এক যে ছিল রাজা’ ছবিটি সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছে। পুরস্কার নিয়ে সোমবারই ঢাকা থেকে দিল্লি পৌঁছে গিয়েছিলেন তিনি। স্বশরীরে মঞ্চে হাজির হয়ে ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন ওপার বাংলার এই প্রভাবশালী চিত্রপরিচালক।

পুরস্কার নিতে ওইদিন মঞ্চে ছিলেন ‘এক যে ছিল রাজা’ ছবির প্রযোজক মহেন্দ্র সোনি ও ইন্দ্রদীপ দাশগুপ্ত। গেল বছরের ১২ অক্টোবর মুক্তি পেয়েছিল যিশু সেনগুপ্ত ও জয়া আহসান অভিনীতি ছবিটি।

এদিন পরিচালকের সঙ্গে পুরস্কার নিতে মঞ্চে উপস্থিত ছিলেন ‘এক যে ছিল রাজা’র প্রযোজক মহেন্দ্র সোনি ও ইন্দ্রদীপ দাশগুপ্ত। গত বছরের ১২ অক্টোবর মুক্তি পেয়েছিল এই ছবি।

বিয়ের এক মাস যেতে না যেতেই তৃতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতায় নিশ্চিতভাবেই স্বামীকে নিয়ে গর্ববোধ করছেন নববধূ মিথিলা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *