Header ad

ব্রেক আপের পর বাঁচার ইচ্ছে চলে গিয়েছিল

গত বছর হিমাংশ কোহালি এবং নেহা কক্করের প্রেমটা পাপারাৎজিদের পছন্দের টপিক হয়ে দাঁড়িয়েছিল। এক সঙ্গে রিয়েলিটি শো-র মঞ্চে দাঁড়িয়ে প্রপোজ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট বিনিময়…সব মিলিয়ে প্রেম একেবারে জমে ক্ষীর। কিন্তু হঠাৎই ভক্তদের অবাক করে হিমাংশের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নেহা।

ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি জানি, আমি একজন তারকা। কিন্তু আমিও তো মানুষ। আজ একটু বেশিই ভেঙে পড়েছি। আর তাই আবেগটাকে ধরে রাখতে পারছি না।’

ব্রেক আপের হ্যাংওভার থেকে নাকি কিছুতেই বেরোতে পারছিলেন না নেহা। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে নেহা জানান, এমন অবস্থায় পৌঁছে গিয়েছিলেন যে বাঁচার ইচ্ছাই চলে গিয়েছিল তার। সব সময় ডুবে থাকতেন চরম হতাশায়।
পাশাপাশি নেহা জানান এখন তিনি অনেকটাই ভাল আছেন। নতুন ভাবে খুঁজে পেয়েছেন জীবনের মানে। তিনি বলেন, “যখনই কেউ আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নিতে যাবেন সে সময় অবশ্যই তার প্রিয়জনদের কথা একবারের জন্য হলেও মনে করা উচিত।”

হিমাংশের সঙ্গে ব্রেক আপের পর মিডিয়াতেও তা নিয়ে কম জলঘোলা হয়নি। নেটিজেনদের প্রশ্নবাণে জর্জরিত নেহা লিখেছিলেন, ‘‘সবাই এখন এই নিয়ে কথা বলবেন। জানি না কে কী বলবেন? যেগুলো আমি কখনও করিনি সে সব নিয়ে এখন মানুষ চর্চা করবেন। কিন্তু তাতে আমার কিস্যু যায় আসে না। সব কিছু শোনার আর সব কিছু সহ্য করা আমার এখন অভ্যাস হয়ে গিয়েছে।”

নেহার আরও বক্তব্য, ‘‘কত খারাপ মানুষ আছেন এই দুনিয়ায়। জীবনের সব কিছু দিয়ে দিলাম। আর বদলে কী পেলাম? যা পেলাম তা শেয়ারও করতে চাই না।’’

এ দিকে আবার ব্রেক আপ নিয়ে প্রায় এক বছর ধরে মুখে চুপ থাকলেও সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা সম্পর্কে মুখ খোলেন হিমাংশ। তিনি বলেন, “যা হওয়ার তা হয়ে গিয়েছে। এখন তো আর পরিবর্তন করা যাবে না কিছুই। আমি এখনও ওকে সম্মান করি। ও দুনিয়ায় যা যা চায় তাই যেন পায়। ও ভাল থাকুক, সুস্থ থাকুক।”

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *