Header ad

রহস্যে ঘেরা সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’-এর ট্রেলারেই বাজিমাত

‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’। আট বছর পর ব্লকবাস্টার সেই ছবির কথা মাথাতে রেখেই ফের একবার বক্স অফিসে একটু ডার্ক ও সাইকোলজিক্যাল থ্রিলার বানিয়েছেন সৃজিত। গতকাল টিজারের পর আজ মুক্তি পেয়েছে ‘দ্বিতীয় পুরুষ’-এর ট্রেলারের। ৯ বছর পর ফের ফিরল সেই থ্রিলার আর রহস্য। এখন থ্রিলারের ট্রেন্ডিং বাজারে সৃজিত নিয়ে এলেন ‘দ্বিতীয় পুরুষ’কে।

শনিবার প্রকাশ্যে এল ছবির চরিত্রদের লুক। অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ঋতব্রত মুখোপাধ্যায়ের নতুন চেহারা চমকে দেবে। তবে সবথেকে বেশি নজর কাড়ছে অনির্বাণের লুক। অন্যভাবে দেখা গিয়েছে ঋতব্রত মুখোপাধ্যায়। লুক, চুলের স্টাইল, পোশক-যেন ভোলবদল।

ছবিতে ছোট চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। ‘দ্বিতীয় পুরুষ’-এ রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, ঋদ্ধিমা ঘোষ।

থ্রিলার ঘরানায় সৃজিত যে বাজিমাত করেই থাকেন একথা নতুন করে বলার নয়। তার শেষ থ্রিলার ‘ভিঞ্চিদা’ দেখার পরও দর্শক তার সিক্যুয়াল দাবি করেছিল। তার ‘বাইশে শ্রাবণ’-এর পরের ছবির চাহিদা তো আগে থেকেই রয়েছে।

সৃজিত মুখার্জীর পরিচালনায় ও এসভিএফ-এর প্রযোজনায় মুক্তি পাবে ‘দ্বিতীয় পুরুষ’। আগামী বছর অর্থাৎ ২০২০ সালের জানুয়ারি মাসেই এক নতুন থ্রিলার দর্শকদের উপহার দেবেন সৃজিত মুখার্জী।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *