Header ad

রাজকুমার আমিন খান

এক দেশে ছিল এক রাজকন্যা। তার ইচ্ছা এক স্বপ্নের রাজকুমার এসে তাকে নিয়ে যাবেন। রাজকুমারী অধীর আগ্রহে বসে আছেন তার স্বপ্নের রাজকুমারের জন্য। তার রূপের মায়ায় আর ভালোবাসার টানে অবশেষে রাজকুমার আসলেন । ধরা দিলেন রাজকুমারীর কাছে। পাঠক, এটি কোনও রূপকথার গল্প না। এটি একটি গানের গল্প-কথা।
‘বাংলাদেশী রাজকুমারী’নামে নতুন একুট গান নিয়ে আসছেন এই প্রজন্মের কন্ঠশিল্পী পলি শারমিন। সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর ও সঙ্গীতায়জন করেছেন শওকত আলী ইমন। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।
এফডিসির ৪ নম্বর ফ্লোরে পাঁচটি আলাদা সেট নির্মাণ করে হয়েছে গানটির শুটিং। কোরিওগ্রাফিও ভিডিও পরিচালনা করেছেন হাবিব রহমান। আর এতে রাজকুমার হয়ে হাজির হয়েছেন বাংলা সিনেমার স্বপ্নের নায়ক আমিন খান। আর রাজকুমারী পলি শারমিন তো থাকছেনই।
আমিন খান জানালেন, গানটিতে তার রাজকুমার হয়ে হাজির হওয়ার কথা-‘মিউজিক ভিডিওতে কাজ করার অনেক অফার পেয়েছি, কিন্তু ঐভাবে করা হয়নি। গত বছর এক শিশু শিল্পীর একটি গানের মডেল হয়েছিলাম। আর এই গানটিতে রাজকুমার হয়ে হাজির হয়েছি। গানটির মধ্যে অন্যরকম একটা দোলা আছে। ফোক-আধুনিকের এক দারুণ মিশেল। শওকত আলী ইমন ফিউশনের ক্ষেত্রে বস। তিনি সংগীত করেছেন শুনেই মডেল হতে রাজি হয়েছি।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *