Header ad

সবশেষ কবে গোসল করেছি মনে নেই

পপ সুপারস্টার, স্টেফানি জোয়ান অ্যাঞ্জেলিনা জার্মানোটা ওরফে লেডি গাগা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি টুইট করেছেন। আর এই টুইট নিয়েই অনুসারীদের মধ্যে চলছে আলোচনা।
সঙ্গীতশিল্পী লেডি গাগা লেখেন, আমার ব্যক্তিগত সহকারী জানতে চেয়েছিল, আপনি শেষ কবে গোসল করেছেন? আমি উত্তরে বলেছি, মনে নেই। তবে ঠাণ্ডার ভয়ে নাকি অন্য কারণে গোসল করেননি সে বিষয়ে কিছু লেখেননি তিনি।
পোস্টে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘এলজি৬’, যার অর্থ হলো-লেডি গাগার ষষ্ঠ অ্যালবাম।

বিশ্বসঙ্গীতের বেশি বিক্রিত অ্যালবামের শিল্পীদের একজন লেডি গাগা। ৩৩ বছর বয়সী এই শিল্পী বর্তমানে খুব ব্যস্ত সময় পার করছেন। তবে এই ব্যস্ততার মধ্যেও ভক্তদের বেশ মজা করলেন। যেহেতু এখন শীতের মৌসুম তাই বিষয়টি ভক্তদের জন্য বেশ উপভোগ্য ছিল।
১৯৮৬ সালের ২৮ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জন্ম লেডি গাগার। বাবা জোসেফ জেরমেনোট ইন্টারনেট ব্যবসায়ী। ছোটবেলায় রোমান ক্যাথলিকের ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠানে পড়াশোনা শুরু করেন। পরবর্তী সময়ে থিয়েটারের প্রতি আগ্রহী হয়ে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের থিয়েটার স্কুলে ভর্তি হন।
২০০৫ সালে মাত্র ১৯ বছর বয়সেই সঙ্গীতজগতে যাত্রা শুরু হয় লেডি গাগার। এ পর্যন্ত প্রকাশিত সব অ্যালবামই লেডি গাগাকে এনে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। ২০০৮ সালে গাগার প্রথম অ্যালবাম ‘দ্য ফেম বাজারে’ আসে। পরের বছর আসে তার দ্বিতীয় অ্যালবাম ‘দ্য ফেম মনস্টার’। পর্যায়ক্রমে বের করেন আরও কয়েকটি অ্যালবাম। খুব শিগগিরই বের হবে তার ষষ্ঠ অ্যালবাম। এই প্রকাশিতব্য অ্যালবাম ঘিরে অন্যরকম প্রস্তুতি নিচ্ছেন তিনি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *