Header ad

তালাকের তিন মাসের মধ্যেই ফের বিয়ে করলেন সিদ্দিক

২০১২ সালে অভিনেতা সিদ্দিকুর রহমানের সঙ্গে বিয়ে হয় বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মডেল মারিয়া মিমের। গত অর্ধযুগেরও বেশি সময় ধরে এই দম্পতি ভালোই ঘর-সংসার করছিল। কিন্তু হঠাৎই ছন্দপতন। ছাড়াছাড়ি হয়ে যায় সিদ্দিক-মিমের। কারণ হিসেবে সামনে এসেছে, মিমকে মিডিয়ায় কাজ করতে দিতে সিদ্দিকের আপত্তি।

পাল্টা অভিযোগে মারিয়া মিম বলেছিলেন, ‘আমার কাছে প্রমাণ আছে একাধিক মেয়ের সঙ্গে ওর সম্পর্ক রয়েছে। মাঝে মধ্যে প্রায় সারারাত বাইরে কাটিয়ে বাসায় ফিরতো।’

এমন অভিযোগের পর বিচ্ছদের তিন মাস না গড়াতেই সোস্যাল সাইটে সিদ্দিকের নতুন বিয়ের ছবি ভাইরাল হয়েছে। গতকাল মঙ্গলবার নিজের ফেসবুকে বিয়ের সাজে বেশকিছু ছবি পোস্ট করেন সিদ্দিক নিজেই। তার পাশে বউ সেজে বসে আছেন অভিনেত্রী কাজল সুবর্ণ।

এই ছবিকে ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়েছে। কেউ কেউ কমেন্ট ঘরে শুভকামনাও জানিয়েছেন তাকে। আবার কেউ কেউ সমালোচনাও করেছেন।

এ ছবির ক্যাপশনে সিদ্দিক লিখেছেন, ‘মানুষ ভালোবাসার মানুষকে ছেড়ে বাবা-মার কথায় বিয়ে তো ঠিকই করে। তো পরে পরকীয়া কেন করে? শুধুই তিনটি জীবন নষ্ট।’

তবে সিদ্দিক নিজেই জানান ছবির পেছনের গল্প। আবারও অভিনয়ে ফিরেছেন সিদ্দিকুর রহমান। তার নতুন নাটকের নাম ‘বউ পালালে বুদ্ধি বাড়ে’। নাটকটি রচনা করেছেন পথিক হাসান। পরিচালনা করছেন সোহাগ গাজী।

‘বউ পালালে বুদ্ধি বাড়ে’ নাটকে সিদ্দিকের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন কাজল সুবর্ণ। এতে আরও অভিনয় করেছেন শফিক খান দিলু, শামীম, সঞ্জীব সরকার প্রমুখ।

নাগরিক টেলিভিশনে শিগগিরই প্রচার হবে চার পর্বের এই ধারাবাহিক নাটক। যার গল্প এগিয়েছে এক প্রবাসী যুবকের গল্প ঘিরে। নতুন বিয়ে করে বউকে দেশে রেখে সে বিদেশে পাড়ি দেয়। কয়েক বছর পর দেশে ফিরে দেখে তার বউ পালিয়ে গেছে। তারপর কী হয় দেখতে হবে নাটকেই।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *