Header ad

যে কারণে শাকিব খানের সিনেমা ফিরিয়ে দিলেন এভ্রিল

মিডিয়ায় এই সময়ের এক আলোচিত নাম জান্নাতুল নাঈম এভ্রিল। নিয়মিত নাটক কিংবা গানের ভিডিও নিয়ে দর্শকের সামনে হাজির হন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই মডেল, অভিনেত্রী। মাঝে একবার শোনা গিয়েছিল শাকিব খানের নায়িকা হয়ে সিনেমায় পথচলা শুরু করছেন এভ্রিল।

গত বছরের জুলাই মাসে ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা আসার কথা শোনা গেলেও সেই ছবির খবর আজও আসেনি। এরই মধ্যে গণমাধ্যমে এক সাক্ষাৎকারে এভ্রিল জানিয়েছেন শাকিব খানের সিনেমা ফিরিয়ে দিয়েছেন তিনি। এখন শাকিব খানের সঙ্গে সিনেমা করার চিন্তা করছেন না বলেও জানান তিনি।

এভ্রিল বলেন, ‘শাকিব ভাইকে নিয়ে চিন্তা করছি না এর কারণ হচ্ছে, আমি আরও ভালো কাজ চাই। আমি ওয়েট করছি। শাকিব ভাই নতুন কী চমক নিয়ে আসছে সেটা দেখার জন্য। শাকিব ভাই আমাকে বলেছেন তিনি আমার সাথে কাজ করতে চান। উনি বলেছিলেন আমার চুল আরও লম্বা হতে হবে। আমার চুল ইতোমধ্যেই লম্বা হয়ে গেছে। এর মধ্যে উনি আমার সাথে যোগাযোগও করেছিলেন আমি কাজ করব কিনা এ বিষয়ে জানার জন্য। আমি তাকে বলেছিলাম ভাইয়া আমার অভিনয়টা আরও একটু ইমপ্রুভ করা উচিত। এ জন্য আমি নাটকে অভিনয় করছি।’

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী হিসেবে আলোচনায় আসেন এভ্রিল। ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর সেরার মুকুট মাথায় নিয়েও বিয়ের তথ্য গোপন করায় সেখান থেকে সরে আসতে হয় তাকে। তবে প্রতিযোগিতায় না জিতেও মিডিয়ায় নিজের জায়গা করে নিয়েছেন তিনি। এখন নিয়মিতই অভিনয় করছেন টিভি নাটক-টেলিছবিতে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *