Header ad

এটা শুধুমাত্র গুঞ্জন

জনপ্রিয় সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান। বর্তমানে গান ও অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গেলো ভালোবাসা দিবসে তার বেশ কিছু নাটক পেয়েছে দর্শকপ্রিয়তা। পাশাপাশি সাম্প্রতিক সময়ে তাহসানের বিয়ে নিয়েও বেশ আলোচনা চলছে। এটিসহ বিভিন্ন বিষয়ে কথা বলেছেন তাহসান। তার সঙ্গে কথা বলে লিখেছেন ফয়সাল রাব্বিকীন

কেমন আছেন?

খুব ভালো আছি। জাপান থেকে দেশে ফিরলাম। এখন মনে হচ্ছে অনেক কাজ জমে আছে। সে কাজগুলো শেষ করতে হবে।

জাপান কেন গিয়েছিলেন? এবারের সফরটা কেমন ছিলো?

তৃতীয়বারের মতো জাপান গিয়েছিলাম। এবার জাপান সরকারের একটি আনুষ্ঠানিক আমন্ত্রণে গিয়েছি সেখানে। জাইকার অফিস ঘুরে দেখেছি। তবে এবারই প্রথমবারের মতো হিরোশিমায় ঘুরে দেখার অভিজ্ঞতা হয়েছে। হিরোশিমা হামলায় বেঁচে যাওয়া বয়স্ক একজন নারীর সঙ্গে কথা হয়েছে। তার গল্প শুনেছি। তার গল্প শুনে আবেগি হয়ে গিয়েছিলাম। এবার অন্যরকম অভিজ্ঞতা হয়েছে।

আপনার বিয়ের খবর নিয়ে আলোচনা চলছে। কয়েকটি সংবাদমাধ্যমও প্রকাশ করেছে সেসব খবর। আসলে ঘটনা কি?

এমন কোন ঘটনাই ঘটেনি। এটা শুধুমাত্র গুঞ্জন। আমার ব্যাক্তি জীবনে এমন কিছু ঘটলে সেটা নিজেই জানাবো। সত্যি বলতে আমি ব্যক্তিগতজীবন নিয়ে কথাও বলতে চাই না। এটা আমার ব্যক্তিগত ব্যাপার। বরংচ আমার কাজ নিয়ে কথা বলতে ভালো লাগে। আমার কাজ নিয়ে কেউ ভালো-মন্দ বললে তাতে আমি খুশি। আর ব্যক্তিগত জীবনের কোন খবর থাকলে সেটা সবাই জানবে। সত্যি বলতে আমি কাজ করে যেতে চাই। আমি কাজের মানুষ। সামনে অনেক কিছু করবার রয়েছে আমার।

এবার ভিন্ন প্রসঙ্গে আসি। ভালোবাসা দিবসে যে নাটকগুলো এসেছে, তার সাড়া কেমন মিলছে?

বেশ ভালো সাড়া মিলেছে। ‘ভ্যালেন্টাইন ডে ২০২০’, ‘ভালোবাসা বাসি’, ‘স্পর্শে তুমি’, ‘কাছে আসা’ নাটকগুলো করেছি। এর প্রত্যোকটির গল্পই আলাদা। আমার চরিত্রও ভীষণ অন্যরকম। সব মিলিয়ে দর্শকদের সাড়ায় মুগ্ধ আমি।

‘যদি একদিন’ ছবিতে দর্শক আপনার অভিনয় পছন্দ করেছেন। ‘নো ল্যান্ডস ম্যান এর কি খবর?

এ ছবিটি পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এটা একেবারেই অন্যরকম একটি গল্পের ছবি। আমার চরিত্রটিও বেশ আলাদা। এ বিষয়ে বেশি কিছু বলতে চাই না। ‘নো ল্যান্ডস ম্যান’ ছবির ডাবিং এরইমধ্যে শেষ হয়েছে। আশা করছি খুব ভালো একটি ছবি দর্শক পাবেন।

নতুন আর কোন ছবিতে কাজ করছেন?

নতুন ছবিতে অভিনয়ের কথাবার্তা চলছে। খুব দ্রুতই হয়তো এ বিষয়ে জানাতে পারবো। খুব ভালো কিছু হবে এটিও।

গানের কি খবর?

গান আমার ভালোবাসার জায়গা। গানের কাজ নিয়মিতই চলতে থাকে। সামনে শ্রোতাদের জন্য নতুন কিছু গান প্রকাশের পরিকল্পনা করছি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *