Header ad

‘কামিনে’র সিক্যুয়ালে শাহেদ কাপুরের নায়িকা নবাব কন্যা

২০০৯ সালে বলিউডে নিজের অভিনয়ের এক অন্য রূপ দেখিয়েছিলেন শাহিদ কাপুর। বিশাল ভরদ্বাজের ‘কামিনে’ সিনেমার মাধ্যমে বলিউডে বিশেষ নজির গড়েন শাহিদ। সূত্রের খবর, ফের বড়পর্দায় আসছে ‘কামিনে’-এর সিক্যুয়াল।

বিশাল ভরদ্বাজ আপাতত শুরু করেছেন তার এই সিনেমার কাজ। আর এইখানেই চমক দিয়েছেন পরিচালক। ‘কামিনে’-তে জুটি বেঁধে দর্শকদের কাছে এক অন্য ধারার ছবি উপহার দিয়েছিলেন শাহিদ-প্রিয়াঙ্কা চোপড়া। সূত্রের খবর, এবার শাহিদের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সারা আলি খানকে।

বিশালের প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’র সফলতার কথা মাথায় রেখেই সারাকে শাহিদের বিপরীতে কাস্ট করার চিন্তাভাবনা করেছেন পরিচালক। চলতি বছরেই সারার দুটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’, ‘কুলি নং-১’ রয়েছে চলতি বছরে মুক্তির অপেক্ষায়। এছাড়াও আনন্দ এল রাই-এর ‘আতরেঙ্গি’ সিনেমাতেও অক্ষয় কুমার ও ধনুষের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সারাকে।

এছাড়াও রয়েছে বিশাল ভরদ্বাজের ‘কামিনে-২’। যদিও পরিচালক এখনও এই সিনেমার চিত্রনাট্যের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বলেও জানা গিয়েছে। খুব শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা করবেন বলে জানা গিয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *