Header ad

প্রথমবারের মত দুই বাংলায় একসঙ্গে জয়া

এপার ওপার দুই বাংলাতেই সমান তালে জনপ্রিয় বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। আর এবার প্রথমবারের মত বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তি পাচ্ছে জয়া অভিনীত ‘বিনি সুতোয়’ ছবিটি।

সাফটা চুক্তির আওতায় এটি বাংলাদেশে আনছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। আর পরিবেশনায় থাকছে সেলিব্রেটি প্রোডাকশন। বিষয়টি নিশ্চিত করেছেন অ্যাকশন কাটের কর্ণধার নির্মাতা অনন্য মামুন।

তিনি বলেন, ‘আমরা ইতিমধ্যেই তথ্য মন্ত্রণালয় থেকে ছবিটি আমদানির অনুমতিপত্র পেয়েছি। কয়েকদিনের মধ্যেই আমরা সেন্সর ছাড়পত্রের জন্য ছবিটি জমা দেব। “বিনি সুতোয়” ছবিটি একসঙ্গে দুই দেশে মুক্তির পরিকল্পনা আছে।’

মামুন আরও বলেন, ‘ছবির ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান ইকো এন্টারটেইনমেন্ট এখনও এর মুক্তির তারিখ নির্ধারণ করেনি। তবে এপ্রিলের মধ্যেই ছবিটি মুক্তি দেওয়া হবে এটা নিশ্চিত।’

কলকাতার নির্মাতা অতনু ঘোষের পরিচালনায় ‘বিনি সুতোয়’ ছবিতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী।

জানা গেছে, ‘বিনি সুতোয়’র বিনিময়ে বাংলাদেশ থেকে ভারত যাবে উত্তম আকাশের ‘পাংকু জামাই’ ছবিটি। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *