Header ad

ভালোবাসা দিবস উপলক্ষে লেজার ভিশনের আয়োজন

দেশের সঙ্গীতাঙ্গনের বর্তমান দুঃসময়ে ও মন্দা বাজার সত্ত্বেও লেজার ভিশন যথারীতি ভালোবাসা দিবসকে সামনে রেখে বেশকিছু অডিও এবং মিউজিক ভিডিও প্রকাশ করেছে। এগুলো হচ্ছে– ‘সুখে দুখে’, ‘দুই নয়নের আলো’, ‘মারিস কেন চোখ’, ‘নয়া বাড়ী’, ‘ঝরা পাতার কাব্য’, ‘বেঈমান’, ‘দস্যি মেয়ে’, ‘সর্বনাশা পিরিতি’, ‘সাদা কালো’, ‘বোজেনা চোখের পাতা’, ‘স্বপ্নে দেখা বন্ধু’ ও ‘যদি দাও ভালোবাসা’।

প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী প্রিয়াংকা ও বাপ্পীর দ্বৈত কন্ঠে গাওয়া “সুখে দুখে” গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রাজন রম। ইয়াকুব হোসেন বাবলার কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মহিদুল হাসান মন। কন্ঠশিল্পী ইমন খানের কন্ঠে গাওয়া “দুই নয়নের আলো” গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি। স্নেহাশীষ ঘোষের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। শিল্পী রনি রোজালিনের কন্ঠে গাওয়া “মারিস কেন চোখ” গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। ইকবাল মাহমুদের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন আভরাল সাহির।

কণ্ঠশিল্পী সাজেদ ফাতেমীর কণ্ঠে মৈমনসিংহ গীতিকা (মহুয়া পালা) “নয়াবাড়ি” গানটির মিউজিক ভিডিওটির চিত্রায়ন করেছেন খান মাহি। গানটির সঙ্গীত পরিবেশনায় নকশীকাঁথা ব্যান্ড। কণ্ঠশিল্পী লোপা হোসেইনের কণ্ঠে গাওয়া “ঝরা পাতার কাব্য” গানের প্রকাশিত মিউজিক ভিডিওটির কথা ও সুর সিরাজুম মুনির ও গানটির সঙ্গীতায়োজন করেছেন তাহসিন আহমেদ। তরুণ কণ্ঠশিল্পী অমি খানের কণ্ঠে গাওয়া “বেঈমান” গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি। শাকিলের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ইয়াসিন হোসেন নিরু। কণ্ঠশিল্পী অমিত মল্লিকের কন্ঠে গাওয়া “দস্যি মেয়ে” গানের মিউজিক ভিডিওটিতে অমিত মল্লিকের কথায় গানটির সুর ও সঙ্গীত করেছেন মিফতাহ্ জামান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *