Header ad

যাদের মুখে গুজব, তাদের মুখেই সত্যি

অপুর সঙ্গে রিল ও রিয়েল লাইফ জুটি ভেঙ্গে শাকিব খান জুটি বাধেন চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে। ক্যারিয়ারের এগারোটি ছবির দশটিই করেছেন শাকিবের সাথে। যার ফলে জুটির বক্স অফিস সাফল্যও একরকম সন্তোষজনক।

এদিকে, সবকিছু ভালোই চলছিল। কিন্তু বুবলীর ক্যারিয়ারে যখন বসন্তের বাতাস বইছে, ঠিক তখনই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। পরিচিতজনেরা বলছেন, বুবলী যেন হঠাৎ উধাও হয়ে গেছেন! না আছেন অনলাইনে না অফলাইনে।

আর এ ঘটনায় চিত্রপুরীর অনেকেই অপু বিশ্বাসের উদাহরণ টানছেন। দীর্ঘ দিন অজ্ঞাতবাসের পর হঠাৎ করেই সন্তান কোলে ক্যামেরার সামনে এসেছিলেন অপু বিশ্বাস। গুজব রটেছে এই অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা।

গুজবে এ–ও শোনা যায়, শাকিব খানের সন্তানের মা হতে যাচ্ছেন বুবলী। কিন্তু শাকিব–বুবলী দুজনই বলেছেন, এই সবই গুজব। এ ঘটনার সত্যতা কতটা সেটা সময় হলেই জানা যায়।

বাংলাদেশি তারকাদের ঘিরে থাকা কিছু পুরোনো গুজবের কথা মনে করি, যা আদতে একটা সময় গিয়ে সত্য প্রমাণিত হয়েছিল।

শাকিব-অপুর প্রেম, বিয়ে ও সন্তান

দেশের বিনোদনজগতের সবচেয়ে আলোচিত গুজব ছিল চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের প্রেম, বিয়ে ও সন্তান ঘিরে। লম্বা সময় ধরে চলে আসা গুজবের সবটাই যে সত্যি ছিল, তা ফাঁস হয়ে যায় ২০১৭ সালে ১০ এপ্রিল। সেদিন হঠাৎ করেই এক বছরের ছেলেকে নিয়ে জনসমক্ষে চলে আসেন অপু—সবাইকে জানান, সন্তানের বাবা শাকিব।

হাবিব-তিশার প্রেম ও ভাঙন

বিনোদনজগতে আরেক আলোচিত ঘটনা ঘটেছিল সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ ও মডেল–অভিনেত্রী তানজিন তিশাকে ঘিরে। প্রায় দুই বছর ধরে এই জুটির প্রেমের গুঞ্জনে সরব ছিল সংগীত ও নাটকপাড়া। কিন্তু হাবিব–তিশা দুজনই তাদের সম্পর্ককে সে সময় গুজব ছাড়া আর কিছুই বলেননি। অবশেষে ২০১৮ সালের ১৮ ডিসেম্বর গণমাধ্যমে দেওয়া তিশার এক সাক্ষাত্কারে বেরিয়ে আসে পুরো ঘটনা। তিশা জানান, তার ও হাবিবের প্রেমের গুজব আসলে সত্যি ছিল।

সৃজিত-মিথিলার প্রেম ও বিয়ে

বিনোদন জগতের সর্বশেষ আলোচিত গুজব, যা পরবর্তী সময়ে বাস্তবে রূপ নিয়েছে, সেটি হলো ভারতের বাঙালি চলচ্চিত্রনির্মাতা সৃজিত মুখার্জি এবং বাংলাদেশি অভিনেত্রী মিথিলার প্রেম ও বিয়ে। ২০১৯ সালের পুরোটাতেই বাংলাদেশ–ভারতের গণমাধ্যম ব্যস্ত ছিল সৃজিত–মিথিলার প্রেমের গুঞ্জন নিয়ে। শুরুতে দুই তারকাই প্রেমকে নিছক ‘বন্ধুত্ব’ বলে প্রচার করলেও বছরের শেষ নাগাদ সব গুঞ্জনকে সত্যি প্রমাণ করে গাঁটছড়া বাঁধেন তারা। গত বছর ডিসেম্বরে বিয়ে হয় তাদের।

অনিমেষ ও ভাবনার ‘ভালো বন্ধু’ থেকে প্রেম

প্রায় দুই বছর ধরে পরিচালক অনিমেষ আইচ ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনার সম্পর্ক নিয়ে অনেকের মনে ছিল অনেক প্রশ্ন। বিভিন্ন সময় এই দুজনকে প্রশ্ন করা হলে তারা সাফ জানিয়ে দিতেন, প্রেম নয়, তারা কেবল ভালো বন্ধু এবং প্রেমের ব্যাপারটি নিছক গুজব। অবশেষে জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ে ভাবনা তার ভেরিফায়েড ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে সব গুজবের অবসান ঘটান, প্রকাশ করেন অনিমেষ আইচ ও তার সম্পর্কের কথা। জানা যায়, শিগগিরই বিয়ে করবেন তাঁরা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *