Header ad

যে সব ব্যর্থ প্রেমের আলোচনা এখনও শেষ হয়নি

প্রচলিত আছে সত্যিকারের ভালোবাসা কখনই শেষ হয় না। কিন্তু এটাও সত্য নানা প্রতিবন্ধকতায় অনেক ভালোবাসা পূর্ণতা পায় না। কারো কাছে ভালোবাসা মানে পরিণয়, আবার কারো কাছে পরিণয়ে না গিয়েও ভালোবাসা যায়। বলিউডে প্রচলিত বেশ কিছু প্রেম কাহিনী আছে। এগুলো অনেকের কাছে প্রেম, আবার অনেকেই বলেন ব্যর্থ প্রেম।
চলুন জেনে নিই বলিউডের কিছু ব্যর্থ প্রেম কাহিনী
অমিতাভ বচ্চন ও রেখা

জনপ্রিয় এই জুটির প্রেম কাহিনী প্রায় সবাই জানেন। রেখা এবং অমিতাভ বচ্চন একে–অপরের কাছে আসেন ‘‌দো অনজানে’‌ ছবির শুটিং এ। সময়ের সঙ্গে সঙ্গে রেখা ও অমিতাভ বেশ ঘনিষ্ঠ হয়ে ওঠেন এবং বিষয়টি নিয়ে খবরের পর খবর হয়। এমনকী তারা গোপনে বিয়েও করেছেন বলেও খবর শোনা যায়। যদিও অমিতাভ বচ্চন কোনওদিনই তার ভালবাসার কথা প্রকাশ্যে বলেননি, তবে রেখা কখনই তার সম্পর্ক নিয়ে চুপ ছিলেন না। ‘‌সিলসিলা’‌ শেষ ছবি ছিল যেখানে অমিতাভ–রেখাকে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। এরপরই তাদের সম্পর্ক অন্য রকম মোড় নেয়। কারণ রেখা উপলব্ধি করেন যে এই সম্পর্কের কোনও ভবিষ্যত নেই কারণ অমিতাভ তখন জয়া বচ্চনের সঙ্গে বিয়ে করেছিলেন।
সালমন খান ও ঐশ্বরিয়া রায়

সঞ্জয় লীলা বনসালির ‘‌হাম দিল দে চুকে সনম’‌ ছবির শুটিংয়ের সময় এই দু’‌জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। কিন্তু এই সম্পর্ককে শুরু থেকেই ঐশ্বরিয়া রায়ের পরিবার মেনে নেননি। যদিও তারপরও ঐশ্বরিয়া হাত ছাড়েননি সালমানের। কিন্তু সালমানের অতিরিক্ত রাগ ঐশ্বরিয়াকে এই সম্পর্ক থেকে বেড়িয়ে আসতে বাধ্য করে। যে কারণে ‘‌চলতে চলতে’‌ ছবিতে ঐশ্বর্যর জায়গায় রাণি মুখার্জিকে নেওয়া হয়। এরপর অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে করেন ঐশ্বরিয়া।
মিঠুন ও শ্রীদেবী

‘‌জাগ উঠা ইনসান’‌ ছবির শুটিংয়ের সময় মিঠুন–শ্রীদেবী একে–অপরের কাছে আসেন। যদিও ততদিনে মিঠুন বিয়ে করেছেন, তার স্ত্রী ছিলেন যোগিতা বালী। তবে গুজব শোনা গিয়েছিল যে মিঠুন গোপনে শ্রীদেবীকে বিয়ে করেছিলেন। যে কারণে মিঠুন পরিবার ছেড়ে শ্রীদেবীর সঙ্গে থাকতেন। এটা জানার পর যোগীতা আত্মহত্যার চেষ্টা করেন এবং এরপরই মিঠুনের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় শ্রীদেবীর।
শহিদ কাপুর ও কারিনা কাপুর

দু’‌জনের প্রেম কাহিনী কোথা থেকে শুরু হয়েছিল তা কেউ নিশ্চিত নন। তবে শহিদ ও কারিনা কখনই তাদের সম্পর্ক অস্বীকার করেননি। এমনকি তারা বিয়েও করবেন বলে স্থির করে নিয়েছিলেন। কিন্তু এই সম্পর্ক ভেঙে যায় ২০০৭ সালে যখন কারিনা ‘‌তসন’‌ ছবির শুটিংয়ের সময় সাইফ আলী খানের ঘনিষ্ঠ হন।
রনবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন

‘‌বাঁচনা অ্যায় হাসিনো’‌ ছবির শুটিংয়ে দীপিকার প্রেমে পড়েন রণবীর কাপুর। দু’‌বছর একে–অপরের সঙ্গে ডেট করছিলেন তারা। কিন্তু যখন দু’‌জনের মাঝে ক্যাটরিনা কাইফ আসেন, এই সম্পর্কে তখন ফাটল ধরে। অন্যদিকে দীপিকাও বেশি সময় কাটাতে শুরু করেন সিদ্ধার্থ মাল্যর সঙ্গে। এভাবেই শেষ হয় তাদের সম্পর্ক।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *