Header ad

সালমান শাহকে নিয়ে কটু মন্তব্য করে তোপের মুখে নায়ক ফারুক

বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। যিনি তার অভিনয় আর স্টাইল দিয়ে জয় করে নিয়েছেন লাখো দর্শকের মন তিনি আর কেউ নন তিনি সালমান শাহ। স্বল্প সময়ে তিনি বাংলা চলচ্চিত্রকে দিয়ে গেছে অনেক সুপারহিট ছবি।

সম্প্রতি চলচ্চিত্রের মিঞা ভাই খ্যাত চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের সালমান শাহকে নিয়ে একটি ভিডিও সাক্ষাৎকার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ১৫ সেকেন্ডের ওই ভিডিওতে ফারুক বলেন, সালমান শাহ কী? আহামরি কি সে এমন, এতো কথা বলো, কী সে… তোমার হাজারো সালমান শাহকে বিট করে দিচ্ছে আমাদের শাকিব। কোথায় নিয়ে চলে গেছে শাকিব। এগুলো ধরলে আমরা কিন্তু কথা বলতে পারি।

বাংলা সিনেমার একসময়কার তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ কে নিয়ে কিংবদন্তি ফারুকের এমন মন্তব্যে ফেসবুক জুড়ে চলছে আলোচনা-সমালোচনা। তার ভাইরাল হওয়া এই ভিডিওতে নেচিবাচক মন্তব্যই পড়ছে বেশি।

ভিডিও’র ক্যাপশন হিসেবে লিখা হয়েছে, ফারুক সাহেব নিজেই নিজের শ্রদ্ধার জায়গাটিকে নষ্ট করলো।

সেখানে লিটন সিকদার নামে একজন লিখেছেন- সালমান শাহকে এরকম কথা বলার কারণ, ফারুক সাহেবের ‘সুজন সখী’ ছবিতে তার চেয়ে বেশি দর্শক দেখছেন। এই হিংসার কারণে উনি আর সালমান শাহকে নিয়ে এ ধরনের কথা বলছে।

মানিক খান নামে একজন লিখেছেন, ফারুক মিয়া উনার এই কথাগুলোর জন্য সবার কাছে নিন্দিত হয়ে গেছেন। উনি নিজেকে পচিয়ে দিয়েছেন। উনাকে আর মানুষ সম্মান করবে না। উনার বোঝা উচিত একজন সালমান শাহের মতো জনপ্রিয় হতে উনার আরেক জনম জন্ম নিলেও পারবেন কিনা সন্দেহ। ফারুক মিয়া হিংসুক মানুষ তাই আমাদের সবার প্রিয় নায়ক সালমান শাহের জনপ্রিয়তা কে ভয় পায়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *