Header ad

অপারেশন করে তিন মাসের বিশ্রামে অভিনেত্রী নাসরিন

চারদিকে করোনা ভাইরাসের আতঙ্কের কারণেই ডাক্তারের পরামর্শে বাসায় অবস্থান করছেন নাসরিন। গত ১৩ মার্চ রমনা মনোয়ারা হাসপাতালে পেটে টিউমারের অপারেশন হয় চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনের। এ অপারেশন করেন প্রফেসর শামসাদ জাহান শেলী।

তবে প্রতিনিয়তই ডাক্তার শেলী তার খোঁজ খবর নিচ্ছেন। পেটে প্রচন্ড ব্যথার কারণে নাসরিন খুব একটা নড়তে চড়তে পারছেন না।

ডা. শামসাদ জাহান শেলী বলেন, ‘দীর্ঘদিন ধরে নাসরিন পেটে টিউমার সমস্যায় ভুগছিলেন। তা আয়োতনে অনেক বড় হয়ে যাওয়ায় অপারেশনের প্রয়োজন হয়। তাকে অন্তত তিন মাস সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। পুরোপুরি সুস্থ হতে তাকে দ্বিতীবার অপারেশনের প্রযোজন হতে পারে।’

নাসরিন বলেন, ‘আমার সমস্যাটা এখন ভয়াবহ। পেটে প্রচন্ড ব্যথা। ডাক্তার তিন মাস বিশ্রামে থাকতে বলেছেন। আমার জন্য সবাই দোয়া করবেন। আমি যেন আল্লাহর রহমতে দ্রুত সুস্থ হয়ে উঠি। আমার ছোট ছোট বাচ্চা দুটির জন্য খুব খারাপ লাগছে।

দুঃখ একটাই আমি একজন শিল্পী। সারাটা জীবন অভিনয়ের জন্যই ব্যয় করলাম। যে চলচ্চিত্রের জন্য আমার পুরোটা জীবন কেটে গেল সেই জগতের কেউ আমাকে দেখতে পর্যন্ত এলো না।’

অসংখ্য ছবির অভিনেত্রী নাসরিন। একজন অতিরিক্ত শিল্পী হিসেবে নাসরিনের চলচ্চিত্রে অভিষেক হলেও তার ব্যাপক পরিচিতি আসে কৌতুক অভিনেতা দিলদারের জুটি হয়ে। এরপর নানামুখী চরিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেন। কখনো বোন, কখনো ভাবী, কখনো সহনায়িকা, কখনো নায়িকা হয়ে ক্রমশই উজ্জল হয়ে ওঠেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *