Header ad

অবশেষে দুই সন্তানকে কাছে পেলেন শাওন

বিশ্বজুড়ে করোনা আতঙ্ক থাকা সত্ত্বেও যুক্তরাষ্ট্র গিয়েছিলেন দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। ১৬ মার্চ দেশে ফিরেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন এই অভিনেত্রী। তিনি আক্রান্ত না হলেও ধানমন্ডির নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

অবশেষে দীর্ঘ ৯ দিন কোয়ারেন্টাইন পর্ব শেষ করেছেন তিনি। সন্তানদের বাসায় ফেরার সময় একটি ভিডিও ধারণ করে ফেসবুকে শেয়ার করেছেন শাওন। এতে দেখা যায় ছেলেরা বাসায় ফিরেই মাকে জড়িয়ে ধরে আবেগি হয়ে পড়ে। মাও তাদের স্নেহ দিয়ে ভরিয়ে দেন।

ভিডিওটির ক্যাপশনে শাওন লেখেন, অবশেষে উনারা বাড়ি ফিরলেন।

১৬ মার্চ থেকে ২৫ মার্চ মোট ৯ দিন কোয়ারেন্টাইনে ছিলেন শাওন। তার শরীরে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কোনো লক্ষণ দেখা যায়নি বলে জানান তিনি।

এর আগে শাওন জানিয়েছিলেন, প্রতিশ্রুতি দেওয়া একটি বইমেলায় অংশ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি। কিন্তু করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ার পরপরই সেখানে বিভিন্ন স্টেটে সতর্কবার্তা জারি হয়ে যায়। তারপর থেকে ঘর তিনি একদমই বের হননি। চলতি বছরের ৩০ ও ৩১ মে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য হুমায়ূন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলন-২০২০ এর সংবাদ সম্মেলন বাতিল এবং মূল অনুষ্ঠানের তারিখ স্থগিত করা হয় তৎক্ষণাৎ। তাই তিনি দেশে ফেরেন।

কোয়ারেন্টাইনে প্রসঙ্গে শাওন লেখেন, ‘আমি গতকাল (১৬ মার্চ) থেকে আমার ধানমন্ডির বাসায় সবার থেকে আলাদা আছি। আমার মা’র বাড়িতে থাকা পুত্রদের সঙ্গে ঘণ্টায় ঘণ্টায় ভিডিও কলে কথা হচ্ছে। দখিণ হাওয়া’য় আমার বাসার দরজা প্রথমবারের জন্য তালাবন্ধ রাখা হয়েছে!’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *