Header ad

করোনার বিরুদ্ধে লড়াইয়ে শরীক হওয়ার সুযোগ চান আসিফ

আমি আসিফ আকবর। বাংলাদেশে আমার পরিচিতি একজন গায়ক হিসেবে। আমার জন্মসনদ থেকে শুরু করে সবধরনের দলিল দস্তাবেজ প্রমাণ করবে আমি বাংলাদেশী। পাসপোর্ট আর ভোটার আইডিতে আমার জন্মতারিখ ২৫/০৩/১৯৭৪ ইং। আমার বেসিক জন্মতারিখ ২৫/০৩/১৯৭২ ইং। আমার স্কুল সার্টিফিকেট এবং সব পর্যায়ের শিক্ষাসনদে জন্মতারিখ ২৫/০৮/১৯৭৪ ইং।

আমি জানি বাংলাদেশে বিভিন্নরকম জন্মতারিখ নিয়ে বসবাস করা একমাত্র নাগরিক আমি না। আমার এখানে কোনও দোষ নেই। তখন আমি ছোট ছিলাম। দায়িত্বশীলরা দায়িত্ব নিয়ে আমাকে মাল্টিপল জন্মতারিখ এবং জন্মসন দিয়েছেন, এটি সম্পূর্ণ আরোপিত একটি সিদ্ধান্ত। আমি মেনে বড় হয়েছি কিংবা মানতে বাধ্য হয়েছি পরিবার এবং স্কুলের অভিভাবকদের স্ট্র্যাটেজির কারণে। আমি জানি এই ভুল শুধরাতে গেলে জাতির গেজেট নিয়ে টান পড়বে।

আসল কথা- আমি সুস্থ মস্তিষ্কে সব ধরনের জন্মতারিখের সম্পূর্ণ দায় নিয়ে করোনাভাইরাসের বিরুদ্ধে একজন স্বেচ্ছাসেবক হিসেবে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। প্রয়োজনীয় ট্রেনিং নিতেও ইচ্ছুক সর্বান্তকরনে। সরকারি কিংবা বেসরকারি চিকিৎসার যে কোনও পর্যায়ে কোভিড-19 এ আক্রান্তদের জন্য কাজ করতে চাই। স্বেচ্ছাসেবায় অংশগ্রহণের যাবতীয় খরচ আমি নিজেই বহন করবো। আমি সজ্ঞানে শপথ করছি সিদ্ধান্তে অটল থাকবো। যে কোনও প্রকার অবস্থায় আমার পরিবারের যে কোনও অভিযোগ অগ্রাহ্য করার এখতিয়ার মেনে নিলাম…আমি করোনার বিরুদ্ধে লড়াইয়ে স্বতঃস্ফূর্তভাবে শরীক হওয়ার সুযোগ চাই…

আল্লাহু আকবর…

ভালোবাসা অবিরাম…

আসিফ আকবরের ফেসবুক থেকে সংগৃহীত

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *