Header ad

করোনা আক্রান্ত সেই গায়িকার বিরুদ্ধে মামলা, হতে পারে জেল!

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত বলিউডের ‘বেবি ডল’ গায়িকা কণিকা কাপুরের বিরুদ্ধে এবার মামলা করেছে পুলিশ।

করোনার মতো মারণরোগের লক্ষণ শরীরে থাকা সত্ত্বেও কণিকা লন্ডন যাওয়ার কথা গোপন করায় যোগীর পুলিশ এ মামলা করেছে।

ভারতীয় গণমাধ্যম এই সময় জানিয়েছে, উত্তরপ্রদেশের পুলিশ গায়িকা কণিকা কাপুরের বিরুদ্ধে কর্তব্যে অবহেলার কারণে মামলা দায়ের করেছে। ভারতীয় দণ্ডবিধির ২৬৯ ধারায় মামলা রুজু করা হয়েছে তার বিরুদ্ধে।

এই ধারায় বেআইনিভাবে গাফিলতি, মারণ রোগ ছড়িয়ে দেয়ার মতো একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই মামলায় জরিমানাসহ ৬ মাসের জেল হতে পারে তার।

জানা গেছে, গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনৌতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন গায়িকা কণিকা। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার লন্ডন ভ্রমণের কথা চেপেও যান।

শুধু তাই নয়, ওই দিনই একটি পাঁচ তারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টিরও আয়োজন করেছিলেন কণিকা। কণিকার বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ আমলাসহ প্রায় ৩৫০ অতিথি যোগ দিয়েছিলেন।

ওই পার্টিতে অংশ নিয়েছিলেন রাজস্থানের সাবেক মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে ও তার পুত্র বিজেপির সংসদ সদস্য দুষ্মন্ত সিংহ। ছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মন্ত্রিসভার মন্ত্রী জয়প্রতাপ সিং।

কণিকার নৈশপার্টি যাওয়া অনেকেই নিজের ইচ্ছায় কোয়ারেন্টিনে গেছেন।

এছাড়া দুষ্মন্ত সিংহের সঙ্গেও সংসদে স্ট্যান্ডিং কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূল এমপি ডেরেক। এই পরিস্থিতিতে তাই হোম কোয়ারেন্টিনে থাকাই যথাযথ মনে করেছেন ডেরেক।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *