Header ad

থানায় টিকটক ভিডিও, বহিষ্কার হওয়া নারী কনস্টেবল এখন তারকা

ভারতের গুজরাট পুলিশের নারী কনস্টেবল অর্পিতা চৌধুরী থানার মধ্যে টিকটক ভিডিও তৈরি করেছিলেন। এজন্য তাকে বহিষ্কার করে ভারতের পুলিশ। ২০১৯ সালের ঘটনা। তবে বহিষ্কার হওয়া সেই অর্পিতা এখন তারকা। মডেলিংয়ে যুক্ত হয়েছেন তিনি। তার একটি গানের ভিডিওর ভিউ এখন ১৬ মিলিয়নের বেশি।

অর্পিতার গুজরাটি অ্যালবাম ভিডিও টিক টক নি দিওয়ানি- কিছুদিন আগে লঞ্চ হয়েছে। তারপর এই গান এখনও পর্যন্ত ১৬ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে। লাইক দিয়েছেন লক্ষাধিক মানুষ। এই গান গেয়েছেন জিগ্নেস কবিরাজ। গীতিকার মনু রাবারি। এই গান অর্পিতার ভক্তরা বেশ ভালোভাবে নিয়েছেন। সাসপেন্ড হওয়ার পর অর্পিতা চৌধুরী এখনও পর্যন্ত চারটি অ্যালবামে কাজ করেছেন।

এক সাক্ষাৎকারে ভারতীয় গণমাধ্যমকে অর্পিতা জানান, তাকে খাকি উর্দিতে দেখাটা ছিল তার বাবার স্বপ্ন। কিন্তু এখন নিজের ইচ্ছে অনুসারে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন।

গুজরাটি সিনেমা জগতের সঙ্গে যুক্ত হওয়ার কোনও পরিকল্পনা আছে কিনা, এই প্রশ্নে তিনি বলেন, এ ব্যাপারে এখনও কোনও প্রস্তাব তার কাছে আসেনি। তবে এক্ষেত্রে তিনি তার ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনুমতির অপেক্ষায় রয়েছেন।

২০১৯ সালে অর্পিতা মেহসানার এক থানায় নিযুক্ত ছিলেন। সেই সময়ই তার একটি টিকটক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপরই তার বিরুদ্ধে পুলিশ বিভাগীয় তদন্ত করে এবং তাকে বহিষ্কার করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *