Header ad

বান্ধবীকে নিয়ে সেল্ফ-কোয়ারেন্টাইনে ডি’ক্যাপ্রিও

করোনা সংক্রমণের ভয়ে বান্ধবী ক্যামিলা মোরোনকে নিয়ে নিজের লস অ্যাঞ্জেলসের বাড়িতে সেল্ফ কোয়ারেন্টাইনে গিয়েছেন টাইটানিক-খ্যাত অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। তবে বিষয়টি সংবাদমাধ্যমের নজরে আনতে চাননি তিনি।

এমনিতে জনসমক্ষে বা সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলা বা ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা, কোনওটিই সবিশেষ করেন না ডি’ক্যাপ্রিও-ক্যামিলা। সে দিক থেকে দেখলে তাদের এ ধরনের সিদ্ধান্ত যে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায় ঘোষিত হবে না, প্রত্যাশিতই ছিল।
তবে হলিউড এক সংবাদমাধ্যমের সূত্র মতে, ‘সকলের সামনে গোপনীয়তার দিকটি বজায় রাখলেও দু’জনে কিন্তু প্রায় পুরো সময় এক সঙ্গে কাটাচ্ছেন।’ আপাতত, প্রায় ২৩ বছরের ছোট বান্ধবীর সঙ্গে নিজের মতো করে ভালোই থাকছেন অস্কার জয়ী অভিনেতা।

২০১৭ সালের ডিসেম্বরে আর্জেন্টাইন মডেল ও অভিনেত্রী ক্যামিলা রেবেকা মরানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ডিক্যাপ্রিও। তাদের বয়সের পার্থক্য ২৩ বছর। এ নিয়ে অনেক সমালোচনা সইতে হয়েছে ক্যামিলাকে। কিন্তু সেসব পাত্তা দেননা ক্যামিলা।

লিওনার্দো ডিক্যাপ্রিওর কাছের একটি সূত্র জানিয়েছে, এভাবে আর কাউকে কোনোদিন ভালবাসেননি ডিক্যাপ্রিও। যুক্তরাষ্ট্রে বর্তমানে আক্রান্তের সংখ্যা ৪৬ হাজার ছাড়িয়েছে। এরই মধ্যে দেশটিতে মৃতের সংখ্যা ৫৯৩ ছাড়িয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *