Header ad

বাবাকে ছুঁয়ে দেখার তার একমাত্র ভরসা সোস্যাল মিডিয়া

সদ্যই সাত পাকে বাঁধা পড়েছেন সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলা৷ ঘরোয়া বিয়ের পর ফেব্রুয়ারির শেষ দিকে কলকাতায় ছিল রিসেপশন পর্ব ৷ তারপরেই ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর শ্যুটিং শেষ করতে আফ্রিকায় উড়ে গিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় ৷

অন্যদিকে, মিথিলাও ঢাকায় ফিরে এসেছেন নিজের কাজে৷ কিন্তু এর মাঝেই বিশ্ব জুড়ে ছড়িয়ে পড়েছে করাল করোনা। করোনার কবলে পড়ে নবদম্পতি এখন দুই আলাদা দেশে।

যাতায়াতের সমস্ত রাস্তা বন্ধ। ভারতে এখন লকডাউন চলছে। ফলে এই ঘরবন্দী সময়ে এখন একে অপরকে বেশ মিস করছেন৷ তাই কলকাতা আর ঢাকার দূরত্ব যতই হোক না কেন, সোস্যাল মিডিয়ায় একে অপরকে ছুঁয়েই রয়েছেন সৃজিত-মিথিলা৷ সঙ্গে রয়েছে মিথিলার ছোট্ট মেয়ে আইরাও।

ভিডিও কলে নিজেদের মধ্যেকার দূরত্ব ঘুচিয়ে নিতে চাইছেন তারা। কারণ সৃজিত খুবই চিন্তিত স্ত্রী মিথিলাকে নিয়ে। কাজের ফাঁকে সময় পেলেই ফোন করছেন। হোয়্যাটস অ্যাপ কল, ভিডিও কলই এখন তাদের ভরসা। মেয়ে আইরার স্কুল ছুটি তাকে সময় দিতে না পারারও আক্ষেপে রয়েছেন দ্বিতীয় পুরুষ খ্যাত এই পরিচালক।

এদিকে, গত বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-সহ কাকাবাবুর টিম। এয়ারপোর্টে ইমিগ্রেশন থেকে ছাড়পত্র পেয়ে তাঁরা সোজা থাকছেন হোম কোয়ারানটিনে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *