Header ad

শিল্পীদের সাহায্য দেয়ার সিদ্ধান্ত বদলালেন অনন্ত!

করোনার প্রভাবে স্থবির চলচ্চিত্র পাড়া। বর্তমানে কাজ নেই পারিশ্রমিকের ভিত্তিতে কাজ করা চলচ্চিত্রের শিল্পীদের। এদিকে তাদের পাশাপাশি অস্বচ্ছল অভিনয় শিল্পীদের পাশে দাঁড়ানের ঘোষণা দিয়েছিলেন অনন্ত জলিল।

বলেছিলেন, এফডিসিতে অস্বচ্ছল শিল্পীদের জন্য নিজ উদ্যোগে নিত্য প্রয়োজনীয় দ্রব্য যেমন চাল, ডাল, তেল, সাবান, হ্যান্ড স্যানিটাইজারসহ মাস্ক বিতরণ করবেন তিনি।

বুধবার অনন্ত জলিল জানালেন, বিষয়টি স্থগিত করা হয়েছে। দেশের এই পরিস্থতিতে এমন আয়োজন করে কাজটি ঠিক হবেনা বলেই এটি স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান তিনি।

অনন্ত জলিল বলেন, ২৬ মার্চ এফডিসির দুটি ভিন্ন স্থান থেকে বেকার ও অসচ্ছল সহকারী শিল্পী ও কলাকুশলীদের জন্য নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করা ও সঙ্গে হ্যান্ড স্যানিটাইজার এবং গ্লাভস দেওয়ার পরিকল্পনা করেছিলাম। চলচ্চিত্রের তিন সমিতি থেকে ৪শ’ লোকের জন্য এসবের ব্যবস্থা করার কথা ছিল।

কিন্তু প্রযোজক সমিতির সভাপতি খসরু (খোরশেদ আলম) ভাই জানালেন যে, করোনা ভাইরাস প্রতিরোধে ও উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় মাঠে নেমেছে বাংলাদেশ সেনাবাহিনী। ইতিমধ্যে বিভিন্ন এলাকা লকডাউন করে দেয়া হয়েছে। যেহেতু ৪০০ লোকের সমাগম হবে। করোনাভাইরাস প্রতিরোধের জন্য ও সরকারের নির্দেশনার প্রতি সম্মান প্রদর্শনপূর্বক প্রযোজক ও শিল্পী সমিতির সংশ্লিষ্টরা ২৬ মার্চের আয়োজনটি স্থগিত করেছেন।‘

তবে সাহায্যের বিষয়টি আপাতত স্থগিত করা হলেও লকডাউন তুলে নেওয়ার পর আয়োজনটি সুন্দরভাবে সম্পন্ন করা হবে বলেই জানান অনন্ত জলিল।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *