Header ad

৫০ লাখ রুপি সহায়তা রজনীকান্তের

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। করোনাভাইরাসের আতঙ্ক এখন পুরো বিশ্বজুড়ে। ভাইরাসটি যেন সংক্রমণ করতে না পারে সেজন্য ভারতের সরকার লকডাউন করেছে দেশ। সরকারিভাবে অসহায় মানুষের মাঝে সাহায্য দেওয়ার সিদ্ধান্ত এসেছে।

বলিউড-সহ আঞ্চলিক ছবির শুটিংও বন্ধ রয়েছে। এর ফলে টেকনিশিয়ান ও জুনিয়র আর্টিস্টদের অনেকেই আর্থিক সমস্যায় ভুগবেন। তাদের সাহায্যে এগিয়ে এলেন রজনীকান্ত। এই পরিস্থিতিতে ফিল্ম এমপ্লয়িস ফেডারেশন অব সাউথ ইন্ডিয়াকে ৫০ লাখ রুপি দেওয়ার কথা ঘোষণা করেছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রায় ৭০ শতাংশ কর্মীর দৈনিক মজুরি পান। শুটিং বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় পড়েছেন তারা। শুটিং শুরু না হলে তাদের আয় হওয়ার কোনও সম্ভাবনা নেই। এদিকে করোনার জেরে শুটিং কবে শুরু হবে, তারও কোনও নিশ্চয়তা নেই। তাই টেকনিশিয়ানদের আর্থিক সমস্যা থেকে অব্যাহতি দিতে ৫০ লাখ রুপি দেওয়ার কথা ঘোষণা করেছেন রজনীকান্ত।

ফিল্ম এমপ্লয়িস ফেডারেশন অব সাউথ ইন্ডিয়ার ২৫ হাজার সদস্য এই আর্থিক সুবিধা পাবেন।

গেল ৩১ ডিসেম্বর চীনের হুবেই প্রদেশের উহানে প্রথমবারের মতো শনাক্ত হয় করোনাভাইরাস। এরই মধ্যে বিশ্বের অন্তত ১৯৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে ভাইরাসটি। আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ লাখ ৬৬ হাজার ৭৫৯ জন। মারা গেছেন ২১ হাজার ১৪৮ জন। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন ১ লাখ ১৩ হাজার ৮০৮ জন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *