Header ad

অনলাইনে মুক্তির পথে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’

লকডাউনের কারণে বন্ধ ভারতের তথা বিশ্বের সমস্ত সিনেমা হল। বন্ধ হয়ে গিয়েছে ছবির শুটিং। এই সময় নতুন ছবি তৈরি করা যেমন সম্ভব হচ্ছে না, তেমন পুরনো ছবির মুক্তির ক্ষেত্রেও সমস্যা দেখা দিয়েছে।

সিনেমা হল বন্ধ থাকায় যে ছবির পোস্ট-প্রোডাকশন কাজ শেষ হয়ে মুক্তির অপেক্ষায় ছিল, সেগুলোর ভবিষ্যৎও অনিশ্চিত হয়ে পড়েছে।

তালিকায় রয়েছে ‘সূর্যবংশী’, ‘৮৩’র মতো হাই বাজেটের ছবি। তাই ‘লক্ষ্মী বম্ব’-এর প্রযোজকরা সেই সমস্যায় পড়তেই চাইছেন না। শোনা যাচ্ছে থিয়েটারের পরিবর্তে অনলাইনেই মুক্তি পেতে পারে অক্ষয় কুমার অভিনীত ছবিটি।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে। জানা গিয়েছে, সরাসরি ওয়েব রিলিজের পথে হাঁটতে চলেছেন ‘লক্ষ্মী বম্ব’ ছবির প্রযোজকরা। এই নিয়ে ডিজনি বা হটস্টারের সঙ্গে তাদের প্রাথমিক কথাবার্তা চলছে বলে খবর।

ছবির অভিনেতা অক্ষয় কুমার, পরিচালক রাঘর লরেন্স ও প্রযোজকরা প্রায়ই হটস্টার কর্তৃপক্ষের সঙ্গে নাকি আলোচনায় বসছেন। ছবির পোস্ট প্রোডাকশনের কাজ এখনও অনেক বাকি। এডিটিং, ব্যাকগ্রাউন্ড মিউজিক, ভিএফএক্স, মিক্সিং-সহ অনেক কাজ এখনও হয়নি।

লকডাউনের কারণে সে সবই স্থগিত হয়ে গিয়েছে। ‘লক্ষ্মী বম্ব’ টিমের সদস্যরা বাড়িতে থেকে যতটা সম্ভব কাজ এগোচ্ছেন। কিন্তু কাজ শেষ হতে এখনও অনেক দেরি।

২০১১ সালের তামিল ছবি ‘মুনি ২: কাঞ্চনা’ ছবির রিমেক ‘লক্ষ্মী বম্ব’। ছবিটি একটি হরর কমেডি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *