Header ad

কোয়ারেন্টাইনে যেভাবে সময় কাটাচ্ছেন শুভ

এ এক নতুন অভিজ্ঞতা। হঠাৎ করেই চার দেয়ালের মধ্যে এক অন্য জীবনে প্রবেশ করেছেন তারকারা। ২৪ ঘণ্টা একঘেয়ে জীবনযাপনকে আনন্দময় করতে ভিন্ন ভিন্ন পথও খুঁজছেন কেউ কেউ। শুধু ঘুমিয়ে দিন–রাত পার করছেন না। পাশাপাশি সিনেমা, বই, ঘর গোছানো ও শরীরচর্চার মতো কাজগুলোকে তারা নিত্যদিনের তালিকায় যোগ করে নিয়েছেন। কেমন কাটছে এ জীবন।

জানালেন আরেফিন শুভ; ‘আমার কাছে কোয়ারেন্টাইন নতুন কিছু না। আমার সম্পর্কে যারা জানেন তারা বুঝবেন কথাটার অর্থ। যারা আমাকে কাছ থেকে পর্যবেক্ষণ করে তারা বুঝবে। যদি আমার কাজের রেকর্ড দেখা হয় যদি ফিল্মের কথা বলি। আমার তো খুব বেশি কাজ করা হয় না। প্রিপারেশনের জন্য একটা বড় সময় আমার থাকে। আমি কোয়ারেন্টাইনে অনেক আগ থেকেই থাকতে অভ্যস্ত।

এর ব্যখ্যা দিয়ে শুভ বলেন, আমি ব্যক্তিগতভাবেও ইন্ট্রোভার্ট। নিজের মধ্যে বাড়িতে থাকতে ভালোবাসি। আমার খুব একটা সমস্যা হচ্ছে না। গত ১১ মাসে একটা কাজই করেছি মিশন এক্সট্রিম। সেটার জন্য নয় মাসের ট্রেনিং ছিল। সেই নয়মাসে অন্য কোন কাজ করিনি। শুধুমাত্র ট্রেনিং আর বাড়িতেই ছিলাম। এদিকে একঘেয়েমি কাটাতে শুভ শরীরের দিকে মনযোগী হয়েছেন।

বললেন, আমি দুবার করে ব্যায়াম করছি। সকালে একবার ছাদে ব্যায়াম করছি। সন্ধ্যাবেলা করছি। অনেকগুলো বই জমে ছিল। পড়ার নেশা আগে থেকেই ছিল। সেই বইগুলো পড়া শেষ করছি।প্রচুর ডুবে আছি বইয়ের মধ্যে।

আতংকিত শুভ বললেন, টেনশন হচ্ছে দেশের মানুষগুলোর কি অবস্থা। আমি ইতিমধ্যে বাসায় কথা হচ্ছে যে কি করতে পারি। আমাদের পুরো পৃথিবীটা তো একটা ক্রিটিক্যাল অবস্থার মধ্য থেকে যাচ্ছে। এর মধ্যে অন্যকে সাহায্য করা অবশ্যই উচিত। আমি সারাজীবন মানুষের পাশে থাকার চেষ্টা করবো। সেটা এভাবেই চেষ্টা করবো।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *