Header ad

নিজ এলাকায় ৫০০ পরিবারের পাশে বর্ষা

চিত্রনায়িকা বর্ষা নিজ এলাকার মানুষের মাঝে করোনা সংকটকালে সহযোগিতার হাত বাড়ালেন। এ নিয়ে নিজের ফেসবুক ফ্যানপেজে কিছু ছবি ও একটি দীর্ঘ স্ট্যাটাস পোস্ট করেছেন ‘খোঁজ দ্যা সার্চ’ খ্যাত নায়িকা।
বর্ষা লিখেছেন, আপনারা সবাই জানেন আমি শাহজাদপুর সিরাজগঞ্জ এর মেয়ে। এসেছিলাম আমি আমার গ্রামের বাড়িতে। আসলে শুধু এই করোনাভাইরাস এর জন্য যে মানুষের পাশে দাঁড়াই তা না, মাঝে মাঝে ইচ্ছে করে গ্রামের এবং গ্রামের আশেপাশের মানুষদের সাহায্য করি; পাশে দাঁড়াই।

এই অসিলায় আসলে আসা হলো, এখানে অলমোস্ট ৫০০ ফ্যামিলিকে যতটুক আমার সামর্থ্য ছিল আমি দিয়েছি। এখন যেটা সচরাচর দেখা যায় যে মানুষকে কিছু দিতে গেলে একজনের উপর আরেকজন পড়ে যাচ্ছে মারামারি করছে, একটা প্যাকেট এর জন্য, খাবারের জন্য গন্ডগোল করছে। কিন্তু এখানে এত সুন্দর ব্যবস্থা ছিল,এর জন্য আমার চাচাও শাহজাদপুর থানার সকল পুলিশ সদস্যের প্রতি আমি কৃতজ্ঞ।

তিনি আরও লিখেছেন, সবাই ভালো থাকবেন আর অনুগ্রহ করে যার যতটুকু সামর্থ্য অসহায় মানুষদের পাশে দাঁড়ান, অ্যামাউন্ট ডাজ নট মেটার। এখুনি সময় মানুষের পাশে দাঁড়ানোর। সবাই আমার জন্য দোয়া করবেন সবাই আমার গ্রামবাসীর জন্য দোয়া করবেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *