Header ad

বলি প্রযোজকের আর এক মেয়েও করোনা আক্রান্ত, হাসপাতালে দুই মেয়েই

বলিউড প্রযোজক করিম মোরানির মেয়ে সাজা মোরানি কোভিড ১৯ এ আক্রান্ত। সোমবার প্রকাশ্যে এসেছিল এই খবর। ঠিক একদিনের মাথায় জানা গেল করিম মোরানি আর এক মেয়ে জোয়া মোরানিও করোনায় আক্রান্ত।

সোয়াব পরীক্ষার ফলাফল তারও পজিটিভ এসেছে। পরিবারেরই এক সদস্য সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে।

কিছুদিন আগেই রাজস্থান থেকে ফিরেছিলেন জোয়া। সেখান থেকে ফেরার পরে কোভিড ১৯-এর বেশ কিছু উপসর্গ ছিল তার মধ্যে। কিন্তু তখন সোয়াব পরীক্ষা করলে রিপোর্ট নেগেটিভ আসে। দ্বিতীয় বার ফের পরীক্ষা হয়। সেই রিপোর্টের ফলাফলই পজিটিভ আসে।

এই মুহূর্তে জোয়া মুম্বাইয়ে কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যদিকে সাজা মোরানি নানাবতী হাসপাতালে ভর্তি।

করিম মোরানি ও তার স্ত্রীরও সোয়াব পরীক্ষা করা হয়েছে। সেই রিপোর্ট এখনও আসেনি। করিম মোরানির বাড়ির কর্মীদেরও পরীক্ষা করে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

করিমই জানান, সাজা মার্চের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কা থেকে ফেরেন আর জোয়া রাজস্থান থেকে ফেরেন ১৫ মার্চ। সাজা শ্রীলঙ্কা থেকে ফিরলেও তেমন কোনও উপসর্গ ছিল না। কিন্তু পরীক্ষা করলে তার কোভিড ১৯ ধরা পড়ে।

অন্যদিকে জোয়ার উপসর্গ থাকলেও প্রথমে করোনা ধরা পড়েনি। কিন্তু দ্বিতীয় বার পরীক্ষার ফলাফল এলে পরিষ্কার হয়ে যায়, তিনিও কোভিড ১৯ এ আক্রান্ত। প্রসঙ্গত, জোয়া মোরানি ২০০৭ সালের ওম শান্তি ওম ছবিতে অ্যাসিসটেন্ট ডিরেক্টরের কাজ করেছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *