Header ad

সাহায্যের নামে স্ট্যান্টবাজি, যা বললেন অপু

যত দিন যাচ্ছে সারাবিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিল তত লম্বা হচ্ছে। বাংলাদেশেও করোনা আক্রান্তদের সংখ্যা বাড়ছে দিনদিন। এমন অবস্থায় সরকার সাধারণ ছুটি ঘোষণা করে সবাইকে ঘরে থাকতে বলছে। অনেকটা গৃহবন্দী হয়েই আছে সবাই। এতে করে খেটে খাওয়া দিনমজুরসহ পথের বাস্তুহারা মানুষের জীবন পড়েছে হুমকিতে।

সেই বিবেচনা করে অনেকেই এগিয়ে এসেছেন তাদের পাশে দাঁড়াতে। এ তালিকায় আছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি অসহায় মানুষদের মাঝে বিতরণ করেছেন খাবার ও করোনা প্রতিরোধের সরঞ্জামাদি। তার এই চমৎকার মানবিক উদ্যোগ প্রশংসিত হয়েছে সর্বমহলে।

অনেকে আবার সমালোচনাও করছেন অপু বিশ্বাসসহ অনেক তারকাই লোক দেখানোর জন্য ফেসবুক লাইভে গিয়ে নিজেদের ত্রাণ বিতরণের কথা জানিয়েছেন।

এ নিয়ে দেশের একটি গণমাধ্যমকে অপু বিশ্বাস বলেন, আমি আমার দায়বোধ থেকে মানুষের পাশে দাঁড়িয়েছি। এটা আমি তো জানি। আমাকে সবাই প্রশংসা করছেন। অনেকে আমাকে দেখে উৎসাহিত হয়েছেন। অনেক তারকারাও মানুষের পাশে দাঁড়াচ্ছেন এখন। এটাই বড় কথা।

তিনি বলেন, যারা সমালোচনা করছেন তাদের মানসিকতার সমস্যা আছে। তারা নিজেরা হতাশাগ্রস্ত। অন্যের পাশে দাঁড়াতে পারে না। অন্য কেউ কিছু করলে সেটাতে বিব্রত হয়ে এসব বলে। সেসব নিয়ে ভাবার সময় নেই।

ঢালিউড কুইনখ্যাত নায়িকা আরও বলেন, আমি একটি ভালো কাজ করার চেষ্টা করেছি। তাই সেই কাজটি সবার সঙ্গে শেয়ার করেছি। ভাল কাজ সবার মধ্যে ছড়িয়ে দিতে হয়। এতে দোষ নেই। কিন্তু এখন তো সিস্টেম বদলে গেছে আমাদের। ভালো কাজ কেউ দেখে না, মন্দ কাজগুলোর প্রচার বেশি। অনেকে আবার মন্দ কাজ করে বাহবাও পান আজকাল।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *