Header ad

অভাবীদের খাবার পৌঁছে দিচ্ছেন সালমান খান

করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে অভাবীদের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন বলিউড অভিনেতা সালমান খান। অভাবগ্রস্তদের খাবার পৌঁছে দিতে এবার তিনি ‘বিইং হাংরি’ উদ্যোগ গ্রহণ করেছেন। এই উদ্যোগের মাধ্যমে খাবার বিতরণের জন্য ট্রাকের ব্যবস্থা করেছেন। মুম্বাইয়ের দুর্গত মানুষের হাতে নিত্যপণ্য পৌঁছে দেওয়ার কাজে ব্যবহৃত ওই ট্রাকে লেখা ‘বিইং হাংরি’।

গেল বুধবার মুম্বাইয়ের রাস্তায় দেখা যায় এই ফুড ট্রাককে। ওই ট্রাক থেকে খাবারের ব্যাগ অভাবগ্রস্ত মানুষদের হাতে তুলে দেন স্বেচ্ছাসেবীরা। অত্যাবশ্যক পণ্যসামগ্রী নিতে দেখা গেল মানুষের দীর্ঘ সারি।

শহরের বিভিন্ন জায়গায় ঘুরে এই ট্রাকে খাবার বিলি করার বেশ কিছু ভিডিও ও ছবি চলতি মাসের শুরু থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যদিও ভাইজান সালমান তার ব্যক্তিগত এই উদ্যোগ সম্পর্কে নিজের অ্যাকাউন্টে কোনও কিছু ঘোষণা করেননি। এর আগে ৫৪ বছরের অভিনেতা মানুষের জন্য ‘অন্নদান’ চ্যালেঞ্জ দিয়েছিলেন এবং লকডাউনে দুর্গতদের জন্য দান করেছিলেন। ‘অন্নদান’ চ্যালেঞ্জ দেওয়ার পর সালমান একটি ভিডিও টুইটারে পোস্ট করেছিলেন। ওই ভিডিওতে তাকে লুলিয়া ভান্তুর, জ্যাকলিন ফার্নান্দেজ ও অন্যান্যদের সঙ্গে একটি ট্রাকে খাদ্যসামগ্রী তুলতে দেখা গিয়েছিল।

করোনায় সামাজিক দূরত্ব বজায় রাখা সম্পর্কে সচেতনতা গড়ে তুলতে সালমান সক্রিয়ভাবে তার সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্ট ব্যবহার করেছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *