Header ad

‘এক্সট্র্যাকশন’ সিনেমার সিক্যুয়াল আসছে

নেটফ্লিক্সের ‘এক্সট্র্যাকশন’ সিনেমার সাফল্যের পর সিক্যুয়াল নির্মাণ হতে যাচ্ছে। ‘এক্সট্র্যাকশন টু’ নিয়ে কাজ শুরু করেছেন এর চিত্রনাট্যকর রুশো ব্রাদার্স। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি জানিয়েছে তাদের প্রযোজনা প্রতিষ্ঠান এজিবিও ফিল্মস।
অনলাইন নিউজ পোর্টাল ডেডলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেন রুশো ভ্রাতৃদ্বয়।
এক্সট্র্যাকশন-এর নায়ক ক্রিস হেমসওয়ার্থ এখনও সিক্যুয়েলের জন্য চুক্তিবদ্ধ হননি। ধারণা করা হচ্ছে তিনি এই সিনেমায় কাজের ব্যাপারেও রাজী হবেন। এমন ইঙ্গিতই দিয়েছেন তিনি।
এদিকে মুক্তির পর রেকর্ড গড়তে চলেছে এক্সট্রাকশন। অনলাইনে মুক্তি পাওয়ার ১ মাস না পার হতেই সিনেমাটি দেখে ফেলেছে ৯ কোটি পরিবার।
টুইটারে নেটফ্লিক্স ফ্লিম অ্যাকাউন্ট থেকে একথা জানানো হয়েছে। এক্সট্রাকশনের আগে সিক্স আন্ডার গ্রাউন্ড এবং মার্ডার মিস্ট্রি মুক্তি পেয়েছিল। তবে প্রথম চার সপ্তাহের মধ্যে মাইকেল বে অভিনীত সিক্স আন্ডারগ্রাউন্ড দেখেন ৮ কোটি ৩০ লাখ পরিবার।
গেল ২৪ এপ্রিল নেটফ্লিক্সে মুক্তি পায় এই অ্যাকশন ধাচের সিনেমাটি। এই সিনেমার প্রযোজক জো এবং অ্যান্টনি রুশো টুইটারে সিনেমাটি নির্মাণের সঙ্গে যুক্ত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। পরিচালক স্যাম হারগ্রেভের অ্যাকশন-থ্রিলার ফিল্মে ক্রিস হেমসওয়ার্থ ছাড়াও অভিনয় করেছেন রণদীপ হুড্ডা, প্রিয়াংশু পেইনউলি, পঙ্কজ ত্রিপাঠী, ডেভিড হারবার ও গ্লোশিফতেহ ফারাহানি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *